ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কেমন হলো টাইগারদের এশিয়া কাপ জার্সি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
কেমন হলো টাইগারদের এশিয়া কাপ জার্সি

এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে পৌঁছে এরইমধ্যে অনুশীলনও শুরু করে দিয়েছে টাইগাররা।

এবারের আসরে নতুন ডিজাইনের জার্সি পরে খেলবেন সাকিব-মুশফিকরা। সেই জার্সির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের প্রকাশিত জার্সির ছবিতে দেখা যায়, আগের চেয়ে এবারের ডিজাইনে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। সবুজ আর লালের মিশেলে জার্সিটি ডিজাইন করা হয়েছে। বুকে বড় করে লেখা আছে দেশের নাম।

নেটিজেনরা জার্সিটি পছন্দ হয়েছে বলে মত দিচ্ছেন। আবার অনেকে কিছুটা নেতিবাচক মন্তব্যও করছেন। তবে তা জার্সি নিয়ে নয়, দলের প্রতি প্রত্যাশার জায়গা থেকে অনেকেই মন্তব্য করছেন।  

আগামী মঙ্গলবার শুরু হবে বাংলাদেশ দলের এশিয়া কাপ মিশন, শারজাতে আফগানদের বিপক্ষে লড়াই দিয়ে। এর আগে টাইগারদের দুই গ্রুপ সঙ্গী শ্রীলঙ্কা ও আফগানিস্তানের ম্যাচ দিয়ে আগামী শনিবার শুরু এশিয়া কাপ। এরপর দুবাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ১ সেপ্টেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে সাকিববাহিনী। গ্রুপের সেরা দুই দল খেলবে সুপার ফোর পর্বে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।