ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

দ্বিতীয় টেস্ট খেলতে সেন্ট লুসিয়ায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুন ২২, ২০২২
দ্বিতীয় টেস্ট খেলতে সেন্ট লুসিয়ায় বাংলাদেশ

প্রথম টেস্টের হার ভুলে দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে সেন্ট লুসিয়ায় পৌঁছেছে বাংলাদেশ দল। স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৪ জুন মাঠে নামবে টাইগাররা।

 

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অ্যান্টিগায় ৭ উইকেটে হারতে হয় বাংলাদেশ দলকে। ১-০ ব্যবধানে পিছিয়ে থাকা টাইগাররা হার এড়াতে ড্যারেন স্যামি স্টেডিয়ামে জিততেই হবে সাকিবদের। হারলেই হোয়াইটওয়াশ হতে হবে।  

দলের ব্যাটিং অর্ডারের শক্তি বাড়াতে প্রথম টেস্ট চলাকালীনই বাংলাদেশ থেকে উড়ে গেছেন ঘরোয়া ক্রিকেটে আলো ছড়ানো উইকেটরক্ষক-ব্যাটার এনামুল হক বিজয়। দ্বিতীয় টেস্টের আগে ডাক পড়েছে বাঁহাতি পেসার শরিফুল ইসলামের।

এর আগে ড্যারেন স্যামি স্টেডিয়ামে ২টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। টাইগাররা সর্বশেষ এই মাঠে নেমেছে ২০১৪ সালে। সে ম্যাচে অবশ্য সুবিধা করতে পারেনি বাংলাদেশ। হারতে হয়েছিল ২৯৬ রানে। তবে ২০০৪ সালে এই মাঠে দুর্দান্ত খেলেছিল টাইগাররা। সে ম্যাচে জিততে না পারলেও ড্র করেছিল হাবিবুল বাশারের দল। দুই ইনিংস মিলিয়ে সেঞ্চুরি পেয়েছিলেন হাবিবুল, মোহাম্মদ রফিক আর খালেদ মাসুদ পাইলট। সেই টেস্ট থেকে অনুপ্রেরণা পেতে পারে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুন ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa