ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লম্বা ভ্রমণের পর বিচে সময় কাটিয়েছেন ক্রিকেটাররা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুন ৭, ২০২২
লম্বা ভ্রমণের পর বিচে সময় কাটিয়েছেন ক্রিকেটাররা

তিন ধাপে ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। প্রথম দফায় গিয়েছেন সদ্য সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হকসহ ৬ ক্রিকেটার।

ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে ইতোমধ্যে আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন তারা।

আগামী ১৬ জুন অ্যান্টিগায় টেস্ট দিয়ে শুরু হবে পূর্নাঙ্গ সিরিজ। এরপর আরও একটি টেস্ট, দুটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচ হবে। পুরো দল পৌঁছানোর পর শুরু হবে স্কিল ক্যাম্প। আগেই পৌঁছে যাওয়া ক্রিকেটাররা সময় কাটিয়েছেন বিচে।

এক ভিডিও বার্তায় পেসার রেজাউর রহমান রাজা বলেছেন, ‘লম্বা জার্নি করে আসার পর ক্লান্তি লাগছিল, ঘুম আসছিল। আমরা চেষ্টা করেছি রাতে ঘুমানোর। সারারাত ঘুমিয়ে সকালে আমরা বিচে রানিং করলাম। পরে দিনে বিশ্রাম করে বিকেলে বিচে ঘুরলাম। ’

‘পরের দিনও একই, আমরা রাতে ঘুমানোর চেষ্টা করলাম, সকালে রানিং করেছি। আজকে বিকেলে একটু জিম সেশন করেছি, এখন বিচে নামবো। এভাবেই যাচ্ছে, চেষ্টা করছি আবহাওয়ার সাথে মানিয়ে নেওয়ার। ’

৩ জুন প্রথম ধাপে দেশ ছাড়েন মুমিনুল হক, এবাদত হোসেন, রাজা, খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত ও মাহমুদুল হাসান জয়।

গতকাল (৬ জুন) দেশ ছাড়েন তামিম ইকবাল, ইয়াসির আলি রাব্বি ও মেহেদী হাসান মিরাজ। আগামীকাল যাবেন তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে থাকা টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানও দলের সাথে যোগ দেবেন ১০ জুন।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জুন ৭, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।