ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিমের টানা সেঞ্চুরি, নড়বড়ে নব্বইয়ে বিজয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
তামিমের টানা সেঞ্চুরি, নড়বড়ে নব্বইয়ে বিজয়

রানের ফোয়ারা যেন বয়েই যাচ্ছে এনামুল হক বিজয়ে ব্যাটে। ডিপিএলের এক আসরে এক হাজার রানের রেকর্ড গড়া এই ব্যাটার এবার ৪ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন।

তবে একই দলের দেশসেরা ওপেনার তামিম ইকবাল ঠিকই সেঞ্চুরি তুলে নিয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ পর্বের ম্যাচে সাভারে বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হয় গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। যেখানে টস জিতে আগে ব্যাট করতে নেমেছিল প্রাইম ব্যাংক।

ম্যাচে তামিম ইকবাল ও এনামুল হক বিজয়ের ব্যাটে দুর্দান্ত সূচনা পায় প্রাইম ব্যাংক। তামিম বেশ ধীর গতিতে রান তুললেও অপরপ্রান্তে ঝোড়ো ব্যাট করতে থাকেন এনামুল হক বিজয়। তামিম অর্ধশতক হাঁকান ৮৪ বলে এবং বিজয় মাত্র ৩৭ বলে।

ফিফটির পরে তামিমের রান তোলার গতি বাড়ে। ১২২ বলেই শতক পূরণ করেন তিনি। শতক হাঁকানোর পরও সেই দ্রুতগতির ব্যাটিং চালিয়ে যান তামিম। শেষ পর্যন্ত ১৩২ বলে ১৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ১৩৭ রান করেন তামিম। আর দুর্দান্ত ডিপিএল কাটানো বিজয় থামেন ৮৫ বলে ৯৬ রান করে।  

নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেটে ৩৫৫ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে প্রাইম ব্যাংক।

প্রাইম ব্যাংকের হয়ে গত ম্যাচে শতক  হাঁকিয়েছিলেন তামিম-বিজয় দুজনই।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।