ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডমিঙ্গোর বিরুদ্ধে অনেক অভিযোগ আছে: মাশরাফি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
ডমিঙ্গোর বিরুদ্ধে অনেক অভিযোগ আছে: মাশরাফি

রাসেল ডমিঙ্গো আমলে স্বস্তিতে নেই বাংলাদেশের ক্রিকেট। তার অধীনে টাইগাররা হঠাৎ জ্বলে ওঠে তো আবার মাটিতে নেমে যায়।

দেশের ক্রিকেটে এই দক্ষিণ আফ্রিকানের প্রশংসার চেয়ে সমালোচনার পাল্লাটাই বেশি ভারি। আর বরাবরই সোজাসাপ্টা কথায় ডমিঙ্গোর সমালোচনা করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মিরপুরে বৃহস্পতিবার সাংবাদিকদের মাশরাফি বলেন, ‘এটা (ডমিঙ্গোকে বাদ দেওয়া) তো বিসিবির সিদ্ধান্ত। আমার কাছে জিজ্ঞেস করেছেন, আমি বলছি আমার কাছে মনে হয় এখন পর্যন্ত ডমিঙ্গোর সাফল্যের হার ঐদিকে নেই। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো প্লেয়ারদের অনেক অভিযোগ আছে তাকে নিয়ে। ’

তিনি আরও বলেন, ‘প্রথম যে জিনিসটা তা হলো ড্রেসিংরুম খুশি থাকা। ড্রেসিংরুম যদি খুশি থেকে থাকে তাহলে ভালো। আমার কাছে মনে হয়নি সেটা, তাই খোলামেলা বলেছি। সাফল্যের কথা যদি বলি, ডমিঙ্গোর রেশিও বাংলাদেশ ক্রিকেটে অতো ভালোর দিকে নেই। এখন বিসিবি যদি তাকে নিয়ে খুশি থাকে, খুব ভালো। এটি বিসিবির হাতেই। ’

‘আমরা ঘরের মাঠে যেসব ম্যাচ হেরেছি, শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ, আফগানিস্তানের সঙ্গে টেস্ট ম্যাচ… অনেক কিছুই আছে। আমি মনে করি এখন পর্যন্ত ওর পারফরম্যান্স খারাপের দিকেই বেশি। দেখা যাক, দক্ষিণ আফ্রিকায় যদি এক্সট্রা অর্ডিনারি কিছু করে আসে… ওর সংস্কৃতি, ও পরিবেশ সম্পর্কে জানে, উইকেট সম্পর্কে জানে। আশা করছি ও একটা বড় ভূমিকা পালন করবে। সেটা করতে পারলে খুবই ভালো হবে। ’-যোগ করেন মাশরাফি।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।