ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিলামে সাড়ে ৭ কোটি রুপি দাম দেখে অ্যাকাউন্ট ফ্রিজ করতে চান উডের স্ত্রী!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
নিলামে সাড়ে ৭ কোটি রুপি দাম দেখে অ্যাকাউন্ট ফ্রিজ করতে চান উডের স্ত্রী!

২০২২ আইপিএলের নিলামে সাড়ে ৭ কোটি রুপি দাম উঠেছিল মার্ক উডের। কিন্তু এত দাম দেখে চক্ষু একদম চড়কগাছ ইংলিশ পেসারের স্ত্রীর।

টেলিভিশনের পর্দায় এই দর ওঠার পর নাকি উডের স্ত্রী তাদের সমস্ত একাউন্ট ফ্রিজ করতে চেয়েছিলেন, যাতে সেই অর্থ হাতছাড়া না হয়!

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান-কে দেওয়া সাক্ষাৎকারে উড বলেন, 'নিলামে দাম নিশ্চিত হয়ে যাওয়ার পর সারা (তার স্ত্রী) জানতে চায় আমি কত পাউন্ড পাচ্ছি। সে আরও বলে, আমাদের হয়ত সব একাউন্ট ফ্রিজ করতে হবে, যাতে সেই অর্থ হাতছাড়া না হয়ে যায়। '

উড আরও বলেন, 'সারা কথাগুলো মজার ছলেই বলেছিল। তবে আমি কিন্তু উচ্ছ্বসিত ছিলাম। আমার কাছে সবকিছু কম্পিউটার গেমের মতো মনে হচ্ছিল। ফুটবল ম্যানেজার (কম্পিউটার গেম) ট্রান্সফার যেমন হয় আর কি। কিন্তু যখন চুক্তি হয়, তা বাস্তবেই হয়। '

ইংলিশ এই তারকা পেসারকে এবার দলে ভিড়িয়েছে আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস। গত আসরে অবশ্য পরিবারকে সময় দেবেন বলে নিলাম থেকে নাম তুলে নিয়েছিলেন তিনি। কিন্তু মেগা নিলামের জন্য বাকি সব পরিকল্পনা থেমে ছিল তাদের। তবে এখন তাদের গন্তব্য আর কোথাও নয়, সোজা ভারতে। যেখানে উড যাচ্ছেন আইপিএল মাতাতে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।