ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডের টেস্ট দল থেকে বাদ পড়লেন অ্যান্ডারসন-ব্রড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
ইংল্যান্ডের টেস্ট দল থেকে বাদ পড়লেন অ্যান্ডারসন-ব্রড

ইংল্যান্ডের নতুন ঘোষিত টেস্ট দলে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে ইংল্যান্ড।

এই সফরের দল থেকে বাদ দেওয়া হয়েছে ইংল্যান্ডের সর্বকালের সর্বোচ্চ উইকেট শিকারি জেমস অ্যান্ডারসন ও দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি স্টুয়ার্ড ব্রডকে। বাড় পড়েছেন অ্যাশেজ সিরিজের আরও ছয়জন।

তাদের পরিবর্তে দলে ডাকা হয়েছে নতুন মুখ উদ্বোধনী ব্যাটসম্যান আলেক্স লিস, পেসার ম্যাট ফিশার, ম্যাট পারকিনসন ও সাকিব মাহমুদকে। তারা অভিষেকের অপেক্ষায় আছেন। ডাকা হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান বেন ফোকসকেও।

অ্যাশেজ সিরিজে ৪-০ ব্যবধানে হেরেছিল ইংল্যান্ড। এরপর ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড, ডিরেক্টর অ্যাশলে গিলস ও সহকারী কোচ গ্রাহাম থর্পে পদত্যাগ করেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে ইংল্যান্ড দলের ভারপ্রাপ্ত প্রধান কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন পল কলিংউড। আর ক্রিকেট ডিরেক্টর হয়েছেন স্যার অ্যান্ড্রু স্ট্রাউস।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ইংল্যান্ড টেস্ট দল: জো রুট (অধিনায়ক), জনাথন বেয়ারস্টো, জ্যাক ক্রাউলি, ম্যাথিউ ফিশার, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, আলেক্স লিস, সাকিব মাহমুদ, ক্রেইগ ওভারটন, ম্যাথিউ পারকিনসন, অলি পোপ, অলি রবিনসন, বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।