ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওপেনার তো বানিয়ে দিতে পারব না: রাজ্জাক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
ওপেনার তো বানিয়ে দিতে পারব না: রাজ্জাক

টি-টোয়েন্টি ক্রিকেট থেকে 'সাময়িক ছুটি' নিয়েছেন তামিম ইকবাল। তবে তার এই 'ছুটি' আদতে 'অবসর' হিসেবেই ধরা হচ্ছে।

কিন্তু তিন ফরম্যাট মিলিয়েই দেশ সেরা ওপেনার এই বাঁহাতি ব্যাটার। প্রশ্ন উঠেছে তামিম গেলে কে আসবেন তার জায়গায়? কারণ এখনও তার বিকল্প খুঁজে পাওয়া যায়নি। তবে জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাকের মতে, চাইলেই ওপেনার বানিয়ে দেওয়া সম্ভব নয়।

বিপিএল শেষে ঘরের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। সংক্ষিপ্ত পরিসরের ক্রিকেট থেকে একপ্রকার 'স্বেচ্ছা অবসর' নেওয়া তামিম না থাকায় ওপেনিং জুটি নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে। বিভিন্নজনকে দিয়ে এর আগে চেষ্টা করেও সফল হওয়া যায়নি। ফলে নিশ্চিতভাবেই তামিমের অভাব বোধ করবে দল।

আফগান সিরিজের আগে ওপেনিং জুটি নিয়ে নির্বাচকরা কী ভাবছেন তা জানতে প্রশ্ন করা হলে জাতীয় দলের সাবেক স্পিনার রাজ্জাকের উত্তর, 'প্লেয়ার একজন দিলেই তো হবে না, খেলতে হবে সে রকম। টিম তো ওভাবে হয় না। আসতে হবে তো আগে। আমি তো বানিয়ে দিতে পারব না। যখন আসবে তখন হয়তো অন্যভাবে দেখবেন। আর আলোচনা হচ্ছে না এমন না..., প্রত্যেকটা জায়গা নিয়েই আলোচনা হচ্ছে যে, কোন জায়গাতে আরো বেটার কাজ করা যায়। সব জায়গার জন্যই বেটার অপশন দেখা হচ্ছে। '

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad