ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সেন্ট্রাল জোনকে জেতাতে পারলেন না সৌম্য-মিঠুনরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
সেন্ট্রাল জোনকে জেতাতে পারলেন না সৌম্য-মিঠুনরা

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) দ্বিতীয় রাউন্ডে নাটকীয় ম্যাচে ইসলামি ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে মাত্র ১০ রানের ব্যবধানে হেরেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ইস্ট জোনের দেওয়া ১৯৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮৮ রানেই গুটিয়ে যায় সৌম্য-মিঠুনরা।

ম্যাচের শেষ দিনে খেলতে নেমে শুরুটা ভালো করে সেন্ট্রাল জোন। এদিন ৪২ রানে অপরাজিত থাকা মোহাম্মদ মিঠুন ও ৩৩ রানে অপরাজিত থাকা সৌম্য সরকার দুজনই অর্ধশতকের দেখা পান। দ্বিতীয় উইকেটে ১২০ রানের জুটি গড়েন দুজন। দলীয় ১৪৫ রানে ভাঙে মিঠুন-সৌম্য জুটি।

এরপর সৌম্য ১৩৯ বলে ৭৩ ও মিঠুন ৯৮ বলে ৬০ রান করে বিদায় নেয়। এই দুজনের বিদায়ের পর তাসের ঘরের মত ভেঙে পড়ে সেন্ট্রাল জোনের ব্যাটিং লাইনাআপ। শেষপর্যন্ত তারা গুটিয়ে যায় ১৮৮ রানে।

শেষ দিনে দলের পক্ষে দুই অঙ্কের রানের দেখা পেয়েছেন সালমান হোসেন ইমন (৫১ বলে ১৮) ও রবিউল হক (১৯ বলে অপরাজিত ১৪)। ইস্ট জোনের পক্ষে নাঈম হাসান ৬টি উইকেট শিকার করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad