ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

'ক্ষুধার্ত' সাকিবকে পেয়ে স্বস্তিতে ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
'ক্ষুধার্ত' সাকিবকে পেয়ে স্বস্তিতে ডমিঙ্গো

সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) মাঝপথে বিতর্কে জড়িয়ে শাস্তি ভোগ করে টুর্নামেন্ট শেষ না করেই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব আল হাসান। সেখান থেকে সরাসরি জিম্বাবুয়ে সফররত বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

 

দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে পেয়ে মহাখুশি রাসেল ডমিঙ্গো। টাইগারদের প্রধান কোচ দেশসেরা অলরাউন্ডারের মাঝে এবার টেস্ট ক্রিকেট খেলার তাড়না ও ক্ষুধা দেখতে পাচ্ছেন।  

বিসিবির পাঠানো ভিডিও বার্তায় ডমিঙ্গো বলেন, 'আবার টেস্ট ক্রিকেট খেলতে সাকিবকে ক্ষুধার্ত মনে হচ্ছে। বড় ক্রিকেটারদের ক্ষেত্রে এটা সবসময় গুরুত্বপূর্ণ, টেস্টে ম্যাচে তাদের তাড়না ও মানসিকতা। তাকে ফিরে পাওয়া দারুণ। সে থাকলে দলের ব্যালান্স খুব ভালো হয়। সে শীর্ষ ছয়ে ব্যাট করে, মূল বোলারদেরও একজন। সব আন্তর্জাতিক দলই এমন একজনকে চায়। তাকে পাওয়া তাই সত্যিই দারুণ। এই সফরে সে প্রাণশক্তি ও মানসিকতা নিয়েও এসেছে। '

সাকিব দলে থাকা মানেই একের ভেতর দুই। মানে একজন স্পেশালিস্ট স্পিনারের পাশাপাশি তিনি একজন স্পেশালিস্ট ব্যাটসম্যানও বটে। কিন্তু জিম্বাবুয়ে সফরের বাংলাদেশ দল ঘোষণার আগ পর্যন্ত ছিল কৌতূহল, সাকিব টেস্ট খেলবেন তো? কারণ অনেকবারই শোনা গেছে টেস্টের প্রতি তার অনীহা। আইপিএলের জন্য শ্রীলঙ্কা সফরেও তিনি টেস্ট খেলেননি। তবে এবার তিনি টেস্টের জন্য দারুণ মুখিয়ে আছে বলে জানিয়েছেন ডমিঙ্গো।

জিম্বাবুয়ে সফরে একমাত্র ভেন্যু হারারেতে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ দল। একমাত্র টেস্ট শুরু হবে ৭ জুলাই। টেস্টের পর স্বাগতিকদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবেন তামিম-মাহমুদউল্লাহরা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।