ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শৈশবের ক্লাবকে ম্যাচ সেরার অর্থ তুলে দিলেন বোল্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
শৈশবের ক্লাবকে ম্যাচ সেরার অর্থ তুলে দিলেন বোল্ট

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে বাঁ-হাতি পেসার ট্রেন্ট বোল্টের দুর্দান্ত বোলিং করেন। ফলে ৮ উইকেটে জয় পায় নিউজিল্যান্ড।

ম্যাচে ৮.৫ ওভার বল ২৭ রান দিয়ে ৪ উইকেট নেন বোল্ট। ম্যাচ সেরাও হয়েছেন বোল্ট।

আর ম্যাচ সেরার পুরস্কার হিসেবে পেয়েছেন ৫শ ডলার। পুরো অর্থই তার শৈশবের ক্লাব 'অটোমেটাই ক্যাডেটস'কে দান করার ঘোষণা দিয়েছেন এই পেস তারকা।

করোনার কারণে কিছুটা আর্থিক ক্ষতির মুখে পড়েছে বোল্টের ক্লাব 'অটোমেটাই ক্যাডেটস'। তাই তার শৈশবের ক্লাবকে ম্যাচ সেরার পুরস্কারের অর্থ দান করে দিয়েছেন তিনি।

নিউজিল্যান্ড ক্রিকেটের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বোল্টের অর্থ দানের খবরটি নিশ্চিত করা হয়েছে, '২৭ রানে ৪ উইকেট নেয়ায় ম্যাচ সেরার পুরষ্কার পেয়েছেন ট্রেন্ট বোল্ট। ম্যাচ সেরার পুরস্কার হিসেবে ৫শ ডলার তার শৈশবের ক্লাব 'অটোমেটাই ক্যাডেটস' এর পরিচর্যার জন্য দান করেছেন। '

এদিকে প্রথম ওয়ানডেতে দারুণ বোলিং করা বোল্ট বলেন, 'আজ যেভাবে বল করতে চেয়েছি সেভাবেই পেরেছি। উইকেট বেশ ভালো ছিল। সুইং ও পেস আমাকে ভালো সহায়তা করেছে। আমি বাঁ-হাতি ব্যাটসম্যানদের বিপক্ষে বল করাটা উপভোগ করি। আমি মনে করি, এখানে কিছু গোপনের নেই। বল সুইং করতে দেখে ভালো লেগেছে। টপ অর্ডারের কয়েকটি উইকেট পাওয়া এবং মিডল অর্ডারের ওপর চাপ তৈরি করতে পারাটা দলের জন্য সহায়ক ছিল। '

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।