ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিব-শিশিরের ‘রহস্যময়’ ছবি ঘিরে জল্পনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
সাকিব-শিশিরের ‘রহস্যময়’ ছবি ঘিরে জল্পনা ছবি: সাকিবের ফেসবুক পেজ থেকে সংগৃহীত

নতুন বছরের শুরুতেই চমকে দিলেন সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি রহস্যময় ছবি পোস্ট করেছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

যেখানে তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে গর্ভবতী অবস্থায় দেখা যাচ্ছে। ছবিটি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা চলছে।

শুক্রবার (১ জানুয়ারি) এক ফেসবুক পোস্টে বিষয়টি জানিয়েছেন সাকিব নিজেই। সাকিব লিখেছেন, 'নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ' সঙ্গে একটি ছবিও যোগ করেছেন সাকিব। যেখানে স্ত্রী শিশিরের বেবি বাম্পে চুমু খেতে দেখা যাচ্ছে তাকে।  

এরইমধ্যে পোস্টের নিচে ভক্ত-সমর্থকদের শুভেচ্ছা ও অভিনন্দন বার্তার বন্যা বয়ে যাচ্ছে। তার মানে কি সাকিব আবারও বাবা হতে যাচ্ছেন? অনেকে প্রশ্ন তুলেছেন, নাকি পুরনো ছবি দিয়ে বোকা বানালেন? সাকিব শুরুতে বিষয়টি খোলাসা না করলেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ফের বাবা হচ্ছেন তিনি।  

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা এ অলরাউন্ডার। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি। এরপর গত বছরের ২৪ এপ্রিল তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় সন্তান। তারকা দম্পতি তাদের দ্বিতীয় কন্যার নাম রেখেছেন ইরাম হাসান।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।