ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

ক্রিকেট

বাদ বার্নস, ফিরলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
বাদ বার্নস, ফিরলেন ওয়ার্নার জো বার্নস ও ডেভিড ওয়ার্নার

ভারতের বিপক্ষে সিরিজের তৃতীয় ও চতুর্থ টেস্টের জন্য ডেভিড ওয়ার্নার এবং উইল পুকোভস্কিকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছে অস্ট্রেলিয়া। তবে ফর্মহীনতার কারণে বাদ দেওয়া হয়েছে ওপেনার জো বার্নসকে।

 

প্রথম টেস্টের দুই ইনিংসে ৮ ও ৫১ এবং দ্বিতীয় টেস্টে ০ ও ৪ রান করেন বার্নস। যার কারণে কুঁচকির চোট কাটিয়ে ফেরা টপ-অর্ডার ব্যাটসম্যান ওয়ার্নারকে দলে নেওয়া হয়েছে। ওয়ানডে সিরিজে চোটে পড়েন তিনি।  

অন্যদিকে পুকোভস্কির টেস্ট অভিষেক হতে পারতো অ্যাডিলেডের ওভালে, সিরিজের প্রথম টেস্টে। কিন্তু সিডনিতে গোলাপি বলের অনুশীলনে হতাশাজনিত রোগে ভুগায় প্রথম দুই টেস্ট থেকে বাদ দেওয়া হয় তাকে।

চার টেস্ট সিরিজে ১-১ ব্যবধানে সমতায় রয়েছে দু’দল। অ্যাডিলেড টেস্ট জিতেছিল অস্ট্রেলিয়া। মেলবোর্ন টেস্ট জিতে সমতায় ফেরে ভারত। তৃতীয় টেস্ট শুরু হবে ০৭ জানুয়ারি, সিডনিতে।

অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড: টিম পেইন (অধিনায়ক), শন অ্যাবট, প্যাট কামিন্স, ক্যামেরুন গ্রিন, মার্কাস হারিস, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, মোজেজ হেনরিক্স, মার্নাস লাবুশানে, নাথান লায়ন, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa