ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

নির্বাচকদের ওপর নির্ভর করছে মাশরাফির জাতীয় দলে ফেরা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
নির্বাচকদের ওপর নির্ভর করছে মাশরাফির জাতীয় দলে ফেরা মাশরাফি বিন মর্তুজা/ছবি: শোয়েব মিথুন

দীর্ঘ ৯ মাস পর পর বল হাতে নেমেছিলেন মাশরাফি বিন মর্তুজা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন জেমকন খুলনার জার্সি গায়ে তিনি যে পারফরম্যান্স দেখিয়েছেন তাতে ঘরের মাঠে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে টাইগার দলে তার থাকাটা অসম্ভব কিছু না।

তবে তিনি দলে আদৌ থাকবেন কিনা তা নিয়ে সরাসরি কিছুই জানাননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বিষয়টি নির্বাচকদের ওপরই ছেড়ে দিয়েছেন।  

শুক্রবার (১৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল ম্যাচ চলাকালীন সময় সাংবাদিকদের একথা জানান তিনি।

তিনি বলেন, ‘হতে পারে (মাশরাফির জাতীয় দলে ফেরা)। এটা নির্বাচকদের ওপরে। এই মুহূর্তে বলা মুশকিল। ওকে (মাশরাফি) তো কেউ বাদ দিচ্ছে না। ’

৪ ম্যাচে ১৮.৪২ গড়ে ৭ উইকেট নিয়েছেন মাশরাফি। টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা বোলিংও (৫ উইকেট) করেছেন। তাই মাশরাফি যে মাঠে এখনো দাপট দেখাতে পারেন সেটা তিনি দেখিয়ে দিয়েছেন। এরপরও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজে তিনি থাকছেন কিনা সেটা নির্বাচকরাই ভালো জানেন।

আগামী ২০ জানুয়ারি ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে দিয়ে করোনার পর আবারো আন্তর্জাতিক মঞ্চে প্রত্যার্বতন হচ্ছে টাইগারদের।  

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa