ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ইনজুরিতে রাহির বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
ইনজুরিতে রাহির বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ

ইনজুরির কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেলেন ফরচুন বরিশালের পেসার আবু জায়েদ রাহি। পায়ের পেশিতে ‘ফার্স্ট ডিগ্রি টিয়ার’ ইনজুরিতে পড়েছেন তিনি।

ফলে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো আর খেলা হচ্ছে না।

বুধবার (০৯ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বরিশালের ফিজিও জয় বিশ্বাস। তিনি জানিয়েছেন রাহির পুরো ফিট হয়ে মাঠে ফিরতে কমপক্ষে ১৫ দিন সময় লাগবে।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বাংলানিউজিকে জানিয়েছেন, রাহি 'গ্রেড ওয়ান' ইনজুরিতে পড়েছেন। এ ধরনের ইনজুরিতে থেকে সেড়ে উঠতে কমপক্ষে সাত দিন সময় লাগে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) স্ক্যান করার পর বিস্তারিত জানা যাবে।

প্রধান চিকিৎসক বলেন, 'রাহিকে আমি এখন পর্যন্ত দেখিনি। দলের ফিজিও আমকে জানিয়েছে গ্রেড ওয়ানের ইনজুরি আছে, যেটা সাড়তে কমপক্ষে সপ্তাহখানেক সয়ম লাগবে। কাল আসলে আমরা স্ক্যান করে দেখবো আসলে ইনজুরি কতটুকু গুরুতর। '

মঙ্গলবার ফরচুন বরিশালের বোলিং ইনিংসের ৯ম ওভারের দ্বিতীয় বলটি করার সময় পপিং ক্রিজের সামান্য আগে আসতেই তিনি তার গতি কমিয়ে থেমে যান এবং বাম পায়ের হাঁটু চেপে ধরেন। এরপরই মাটিতে লুটিয়ে পড়েন। দলের ফিজিও এসে কিছুক্ষণ তাকে সেবাও করেন। তবে হাটতে না পারায় শেষ পর্যন্ত স্ট্রেচারে করে তাকে মাঠ ছাড়তে হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa