ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

রাহির ইনজুরি গুরুতর নয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
রাহির ইনজুরি গুরুতর নয় স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয় রাহিকে/ছবি: শোয়েব মিথুন

ফরচুন বরিশালের পেসার আবু জায়েদ রাহির ইনজুরি গুরুতর নয়।  

মঙ্গলবার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে বোলিং করার সময় ইনজুরিতে পড়েন রাহি।

 

পরে দলের মিডিয়া ম্যানেজার রাহির ইনজুরি গুরুতর নয় বলে জানিয়েছেন। বরিশালের ফিজিও জয় বিশ্বাস জানিয়েছেন, রাহি মাংসপেশীতে চোট পেয়েছেন।

মঙ্গলবার ফরচুন বরিশালের বোলিং ইনিংসের ৯ম ওভারের দ্বিতীয় বলটি করার জন্য দৌঁড় শুরু করেন রাহি। পপিং ক্রিজের সামান্য আগে আসতেই তিনি তার গতি কমিয়ে থেমে যান এবং বাম পায়ের হাঁটু চেপে ধরেন। এরপরই মাটিতে লুটিয়ে পড়েন। দলের ফিজিও এসে কিছুক্ষণ তাকে সেবা শুশ্রূষাও করেন। তবে হাটতে না পারায় শেষ পর্যন্ত স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নেওয়া হয়। মাঠ ছড়ার আগে ২.১ ওভার বোলিং করে ১১ রান দেন রাহি।

ম্যাচটিতে নাজমুল হোসেন শান্তর প্রথম সেঞ্চুরিতে ৭ উইকেট হারিয়ে ২২০ রানের পাহাড়সম সংগ্রহ গড়েছে মিনিস্টার রাজশাহী। বরিশালের বোলারদের নাকানিচুবানি খাইয়ে আসরের প্রথম তিন অঙ্কের ম্যাজিক ফিগার তুলে নেন রাজশাহী অধিনায়ক শান্ত। অন্যদিকে বরিশালের কামরুল ইসলাম রাব্বি টুর্নামেন্টের প্রথম হ্যাটট্রিকের দেখা পান।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।