ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিটনেস টেস্টে পাশ মাশরাফি, এবার মাঠে ফেরার অপেক্ষা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
ফিটনেস টেস্টে পাশ মাশরাফি, এবার মাঠে ফেরার অপেক্ষা

ইনজুরি কাটিয়ে করেকদিন আগেই অনুশীলনে ফিরেছেন মাশরাফি বিন মর্তুজা। এবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার জন্য গৃহীত ফিটনেস টেস্টেও পাশ করলেন জাতীয় দলের এই সাবেক অধিনায়ক।

টুর্নামেন্ট শুরুর আগেই অনুশীলনে নেমেছিলেন মাশরাফি। কিন্তু ইনিজুরিতে পড়ে ছিটকে গিয়েছিলেন। ইনজুরি থেকে ফিরে ইতিমধ্যে ফিটনেস (বিপ) টেস্টও দিয়েছেন মাশরাফি। সেই টেস্টে তিনি পাশও করেছেন। এবার তার মাঠে নামার অপেক্ষা।

রোববার (০৬ ডিসেম্বর) বাংলানিউজকে মাশরাফির ফিটনেস টেস্টে পাশ করার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিটনেস ট্রেনার তুষার কান্তি হাওলাদার। তিনি জানান, এদিন সকালে মাশরাফি বিপ টেস্ট দিয়েছেন। সেখানে সন্তোষজনক ফলাফল এসেছে। তবে তিনি মাশরাফির স্কোর জানাননি।

তুষার কান্তি বলেন, 'মাশরাফি আজকে সকালে ফিটনেস টেস্ট দিয়েছে। পাশও করেছে। আমরা সন্তুষ্ট তার ফিটনেস নিয়ে। ম্যাচ খেলার জন্য ফিট সে। যেকোনো সময় মাঠে নামতে পারবে। '

মাশরাফিকে দলে পেতে ইতিমধ্যে আগ্রহ প্রকাশ করেছে বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। অর্থাৎ গাজী গ্রুপ চট্টগ্রাম ছাড়া সবাই মাশরাফিকে দলে নিতে আগ্রহ দেখিয়েছে। ফলে লটারির মাধম্যে ঠিক করা হবে মাশরাফি কোন দলে খেলবেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।