ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজের সঙ্গে প্রতিযোগিতা উপভোগ করছেন শরিফুল

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
মোস্তাফিজের সঙ্গে প্রতিযোগিতা উপভোগ করছেন শরিফুল শরিফুল। ছবি: শোয়েব মিথুন

চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলছেন তরুণ পেসার শরিফুল ইসলাম। টুর্নামেন্টে দারুণভাবে নিজেকে মেলে ধরেছেন তিনি।

 

সতীর্থ মোস্তাফিজুর রহমানে সঙ্গে পাল্লা দিয়ে বোলিং করছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী এই বাঁহাতি পেসার। আর এই বিষয়টা বেশ উপভোগ করছেন শরিফুল।

শনিবার (০৫ ডিসেম্বর) মিরপুরে অনুশীলনের সময় সাংবাদিকদের একথা জানান শরিফুল। ৪ ম্যাচে ১২ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। অন্যদিকে ৭ উইকেট নিয়েছেন শরিফুল। তিনি আরও জানিয়েছেন, প্রতিনিয়তই মোস্তাফিজের কাছ থেকে পরামর্শ পাচ্ছেন তিনি।  

শরিফুল বলেন, ‘মুস্তাফিজ ভাইয়ের সঙ্গে বল করা খুবই উপভোগ করছি। সবসময়ই প্রতি ওভারে বল করতে যাওয়ার আগে ভালো পরামর্শ দিয়ে থাকেন বা ম্যাচের পরে ম্যাচ সিচুয়েশন অনুযায়ী কিভাবে বল করতে পারি, তা বলেন। দু’জনের মধ্যেই ভালো একটা কম্পিটিশন চলছে। ওনার সঙ্গে সব কিছু শেয়ার করা যায়। সিচুয়েশন অনুযায়ী কিভাবে বল করতে হবে তা বলেন উনি। খুব ভালো লাগে খুব মজা লাগে ওনার সঙ্গে বল করতে। ’

চট্টগ্রামের হয়ে নতুন বলে বল করছেন ১৯ বছর বয়সী এই পেসার। এই বিষয়টাও বেশ উপভোগ করছেন জানান তিনি।

শরিফুল বলেন, ‘নতুন বলে বল করা খুবই উপভোগ করছি। কারণ সব পেস বোলাররাই চায় নতুন বলে বল করতে আর পেস বোলাররা অ্যাটাকিং বোলিং করতে পছন্দ করে। আমি নতুন বলে বোলিং করাটা উপভোগ করছি। ’ 

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।