ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বরিশালকে ১৫২ রানের টার্গেট দিল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
বরিশালকে ১৫২ রানের টার্গেট দিল চট্টগ্রাম ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের তৃতীয় ম্যাচে ফরচুন বরিশালকে ১৫২ রানের টার্গেট দিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৫১ রান করে মোহাম্মদ মিঠুনের দল।

 

সোমবার (৩০ নভেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরুটা দুর্দান্ত করে চট্টগ্রাম। দলীয় ২২ রানে সৌম্য সরকারকে (৫) হারালেও দলকে এগিয়ে নিয়ে যান আরেক ওপেনার লিটন দাস। তাকে সঙ্গ দেন মিঠুন (১৭)। চট্টগ্রাম অধিনায়ককে বিদায় করেন সুমন খান।  

শট খেলার পথে লিটন দাস।  ছবি: শোয়েব মিথুন

২৫ বলে ৪ চারে ৩৫ রান করে সাজঘরে ফেরেন লিটনও। এরপর দলের হাল ধরেন শামসুর রহমান (২৬) ও মোসাদ্দেক হোসেন (২৮)। জিয়াউর রহমান ব্যক্তিগত ২ রানে আউট হলেও শেষদিকে ঝড় তুলেন সৈকত আলী। ১১ বলে ১ চার ও ৩ ছয়ে ২৭ রান করে ইনিংসের শেষ বলে রান আউট হন তিনি। ৮ রানে অপরাজিতে থাকেন নাহিদুল ইসলাম।  

বরিশালের হয়ে ৪ ওভারে ৪২ রান দিয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন আবু জায়েদ। একটি করে উইকেট ভাগাভাগি করেছেন সুমন খান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি ও মেহেদী হাসান মিরাজ।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।