ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে চান সৌম্য

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে চান সৌম্য সৌম্য সরকার/ছবি: শোয়েব মিথুন

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলবেন জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার।  

করোনার পর বিসিবি প্রেসিডেন্টস কাপ দিয়ে প্রতিযোগিতামূলক মাঠে ফিরেছেন তিনি।

তবে সেই ফেরাটা মোটেও ভাল হয়নি তার। প্রতিটা ম্যাচেই ব্যাট হাতে ছিলেন নিজের ছায়া হয়ে। পাঁচ ম্যাচে করেছেন মাত্র ৫০ রান। কিন্তু আসন্ন টি-টোয়েন্টি টুর্নামেন্টে ব্যর্থতার এই বৃত্ত থেকে বের হয়ে আসতে চান জাতীয় দলের এই বাঁহাতি ওপেনার।

রোববার (২২ নভেম্বর) মিরপুরে দলের অনুশীলনের সময় সাংবাদিকদের এ কথা জানান সৌম্য। তিনি বলেন, এবারের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তাদের দলটি ভারসাম্যপূর্ণ দল হয়েছে। এই টুর্নামেন্টে ব্যাট হাতে রানের পাশাপাশি বল হাতেও সাফল্য পেতে চান তিনি।

সৌম্য বলেন, 'নতুন টুর্নামেন্ট তো ভালো করার চেষ্টা করব এবং আমাদের এবছর যে টিমটা হয়েছে অবশ্যই অনেক ভালো হয়েছে বলে আমার কাছে মনে হচ্ছে। সবদিক দিয়েই ভালো, আশা করি ভালো একটা টুর্নামেন্ট যাবে। প্রেসিডেন্টস কাপে আমার পারফরম্যান্স ভালো ছিল না। তো অবশ্যই এবার চেষ্টা করব যে ওইটাকে পেছনে ফেলে যেন এই টুর্নামেন্টটা অনেক ভালো কাটাতে পারি। '

তিনি আরও বলেন, 'যে কোনো টুর্নামেন্টেই তো একটা লক্ষ্য থাকে। আমার নিজেরও একটা লক্ষ্য আছে। চেষ্টা করব যে ওই লক্ষ্যটা ফুলফিল করার এবং দল হিসেবেও আমাদের এবছর অনেক ভালো হয়েছে। যদি এখন আমি বোলিংও করি, বোলিং যখনই করব চেষ্টা করব চেষ্টা করব ভালো করার। পাশাপাশি ব্যাটিং তো আছেই। '

আগামী ২৬ নভেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে গাজী গ্রুপ চট্টগ্রাম।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।