ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

ট্রফিতে চোখ দুই দলের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
ট্রফিতে চোখ দুই দলের অনুশীলন করছেন মাহমুদউল্লাহ একাদশের ক্রিকেটাররা। ছবি: শোয়েব মিথুন

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে সোমবার (২৫ অক্টোবর) মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ। দুদলই বেশ ভালো ক্রিকেট খেলেছে পুরো টুর্নামেন্টে।

বিশেষ করে পেসারা বেশ ভালো করেছে। তাই চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েই মাঠে নামার কথা জানিয়েছেন মাহমুদউল্লাহ একাদশের পেসার রুবেল হোসেন ও নাজমুল একাদশের পেসার তাসকিন আহমেদ।

শনিবার (২৪ অক্টোবর) ফাইনালের আগেই এমনটা জানিয়েছেন দুই দলের দুই সেরা পেসার।

শনিবার ফাইনালের আগে অনুশীলন করেন নাজমুল একাদশের ক্রিকেটাররা। যদিও তাদের অনুশীলন করার কথা ছিল না। তবে মুশফিক অনুশীলন করেছেন ইনজুরি কাটিয়ে। তার দল ফাইনালে খেলছে চার ম্যাচের তিন জয় দিয়ে। তাই ফাইনালেও সেটা ধরে রাখতে চায় নাজুমুলের দল। বোলাররাও সেরা ফর্মে রয়েছেন।

নাজমুল একাদশের তাসকিন বলেন, 'ফাইনালে ইনশাআল্লাহ লক্ষ্য থাকবে চ্যাম্পিয়ন হওয়ার। কারণ আমাদের দল চারটার মধ্যে তিনটায় জিতেছে। আর সবাই অনেক এফোর্ট দিচ্ছে এবং অনেক পরিশ্রম করছে। মাঠে আমরা সবাই ফিল্ডিং বলেন, ব্যাটিং বলেন সবাই সবার জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করছে। তো চেষ্টা থাকবে ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার। '

অন্যদিকে মাহমুদউল্লাহ একাদশ ফাইনালে উঠেছে নাজমুল একাদশের কারণে লিগ পর্বের শেষ ম্যাচে তামিম একাদশকে হারালে ফাইনাল নিশ্চিত হয় মাহমুদউল্লাহদের। তবে নাজমুল একাদশের দলের মতো মাহমুদউল্লাহ একাদশের পেসাররাও দারুণ ফর্মে রয়েছেন। তাই ফাইনালে চ্যাম্পিয়ন হতেই মাঠে নামবে তারা।

মাহমুদউল্লাহ একাদশের রুবেল বলেন, 'অবশ্যই কাল তো জয়ের জন্যই মাঠে আসবো। ফাইনাল ম্যাচ তো অবশ্যই জয় পেতে চাইবো। আর আমরা যারা পেস বোলাররা আছি সবাই যদি ভালো জায়গায় বোলিং করতে পারি এবং আমাদের যে গেম প্ল্যান আছে সেই অনুযায়ী সব কাজে লাগাতে পারি সুন্দরভাবে তাহলে ইনশাল্লাহ ভালো হবে। আর পেস বোলাররা ভালো করলে আমাদের ব্যাটিংয়ের জন্য মনে হয় সহজ হবে। সবার পারফরম্যান্সটা সবাই দেখাতে পারি তাহলে ইনশাল্লাহ ইতিবাচক ফলাফলই আসবে। '

সোমবার (২৫ অক্টোবর) মিরপুরে বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে দুপুর দেড়টায় মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa