ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অবশেষে করোনা নেগেটিভ সাইফ হাসান

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
অবশেষে করোনা নেগেটিভ সাইফ হাসান

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষায় সব ক্রিকেটারের রেজাল্ট নেগেটিভ এসেছে। পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী শনিবার (১৯ সেপ্টেম্বর) দ্বিতীয় ধাপের দ্বিতীয় দিনে ঢাকার বাইর থেকে ডাক পাওয়া ৯ জন ক্রিকেটারের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

শনিবার দিবাগত রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেটারদের দ্বিতীয় দিনের করোনা পরীক্ষার ফলাফল জানিয়ে দেয়। এই ক্রিকেটরদের মধ্যে প্রথম ধাপে করোনা পজেটিভ হওয়া ওপেনার সাইফ হাসানও রয়েছে।  

গত ০৭ সেপ্টেম্বর প্রথম ধাপের প্রথম দিনের করোনা পরীক্ষায় পজেটিভ হয়েছিলেন সাইফ। আর ১৬ সেপ্টেম্বর দ্বিতীয়বার করোনা পরীক্ষাতেও পজেটিভ ছিলেন এই ওপেনার। অবশেষে দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষায় পাস করলেন তিনি।

দ্বিতীয় ধাপে মোট ২৭ জন ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়েছে। এই ২৭ জন ক্রিকেটারকে নিয়ে রোববার (২০ সেপ্টেম্বর) দুপুর থেকে স্কিল ট্রেনিং শুরু হবে। বাংলাদেশের শ্রীলঙ্কা সফর এখনো নিশ্চিত করা হয়নি। তবে এই সফরের প্রস্তুতি হিসেবে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বিসিবি সব কার্যক্রম শুরু করে দিয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০,২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।