ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

ক্রিকেট

শুরু হলো টাইগারদের দ্বিতীয় পর্বের ব্যক্তিগত অনুশীলন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
শুরু হলো টাইগারদের দ্বিতীয় পর্বের ব্যক্তিগত অনুশীলন অনুশীলনে মুশফিকুর রহিম/ফাইল ছবি

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ চার মাসের বেশি সময় ধরে ক্রিকেট বন্ধ থাকার পর গত ১৯ জুলাই থেকে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক সপ্তাহ অনুশীলন করার পর ঈদের আগে শেষ হয় প্রথম পর্বের অনুশীলন।

ঈদের পর মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হকসহ আরও ৮ জন নতুন ক্রিকেটারকে নিয়ে শুরু হয়েছে ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় পর্ব।

শনিবার (০৮ আগস্ট) মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হয় দ্বিতীয় পর্বের অনুশীলন। সূচি অনুযায়ী প্রথম দিনে ১১ জন ক্রিকেটারের অনুশীলন করার কথা ছিল। তবে প্রথমদিনের অনুশীলনে ছিলেন না সাদমান ইসলাম, সাব্বির রহমান ও তাসকিন আহমেদ। পারিবারিক কারণে অনুশীলন আসেননি তাসকিন। এছাড়া বাকি ৮ ক্রিকেটারই আজ অনুশীলন করেন।

দিনের শুরুতেই অনুশীলন করেন মুশফিকুর রহিম। জিমে অনুশীলন, ইনডোরে ব্যাটিং আর মিরপুরের মূল মাঠে রানিং করেছেন মুশি। এরপর সূচি অনুযায়ী ভিন্ন ভিন্ন সময়ে মাহমুদউল্লাহ, মুমিনুল, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন অনুশীলন করেছেন।

অন্যদিকে বোলারদের মধ্যে শফিউল ইসলাম, মেহেদি হাসান রানা ও তাইজুল ইসলাম তাদের অনুশীলন করেছেন। তবে বোলারদের রানিংযের জন্য একাডেমি মাঠ নির্ধারিত করা থাকলেও মাঠ প্রস্তুত না থাকায় মিরপুরের মূল মাঠেই রানিং করেন।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa