ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

ইয়াসিরের সেঞ্চুরি, সানজামুলের ৫ উইকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
ইয়াসিরের সেঞ্চুরি, সানজামুলের ৫ উইকেট ছবি-সংগৃহীত

উত্তরাঞ্চলকে ২৭২ রানে অলআউট করে দিনের শেষদিকে ব্যাটিংয়ে নেমেছিল পূর্বাঞ্চল। কিন্তু তাদের প্রথমদিন শেষ করতে হয়েছে কপালে দুঃশ্চিন্তার রেখা টেনে। দলীয় ৩ রানেই দুই ওপেনার পিনাক ঘোষ ও মোহাম্মদ আশরাফুলকে হারাতে হয় তাদের। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিন শুরু করে আবারও হতাশ হতে হয় পূর্বাঞ্চলকে। দলীয় ২৭ রানেই তৃতীয় উইকেট হিসেবে সানজামুল ইসলামের বলে বিদায় নেন সাকলাইন সজীব (৪)।

 

তবে এরপরই প্রতিরোধ গড়ে তুলে ইয়াসির আলী ও অধিনায়ক ইমরুল কায়েসের ব্যাট। দ্বিতীয় দিনে সানজামুলের দ্বিতীয় শিকার হয়ে ইমরুল ব্যক্তিগত ৭৬ রানে সাজঘরে ফিরলেও দুর্দান্ত সেঞ্চুরি তুলে নেন ইয়াসির। ১৩ চার ও ২ ছক্কায় ১৩৪ রানে অপরাজিত থেকে নাঈম হাসানকে (৬) নিয়ে দ্বিতীয় দিন শেষ করেন তিনি।

প্রথম ইনিংসে ৭ উইকেটে ২৬১ রানে দ্বিতীয় দিন শেষ করেছে পূর্বাঞ্চল। উত্তরাঞ্চলের চেয়ে এখনও ১১ রানে পিছিয়ে আছে ইমরুল কায়েসের দল।  

প্রথমদিনে আশরাফুলকে খালি হাতে সাজঘরে ফিরিয়েছিলেন সানজামুল। দ্বিতীয় দিনে সজীব-ইমরুলের পর নাসির হোসেনকে (৩) বোল্ড ও আফিফ হোসেনকে (২৬) এলবিডব্লিউ’র ফাঁদে ফেলে মোট ৫ উইকেট নিয়েছেন উত্তরাঞ্চলের এ স্পিনার।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa