ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

নাসিরের ব্যাটে প্রথম ডাবল সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
নাসিরের ব্যাটে প্রথম ডাবল সেঞ্চুরি নাসিরের প্রথম ডাবল সেঞ্চুরি/ছবি: সংগৃহীত

ক্রিকেট ক্যারিয়ারে প্রথমবারের মতো ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন টাইগার অলরাউন্ডার নাসির হোসেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে সিলেট বিভাগের বিপক্ষে ২০১ রান করে আউট হন রংপুর বিভাগের ক্রিকেটার নাসির।

ঢাকা: ক্রিকেট ক্যারিয়ারে প্রথমবারের মতো ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন টাইগার অলরাউন্ডার নাসির হোসেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে সিলেট বিভাগের বিপক্ষে ২০১ রান করে আউট হন রংপুর বিভাগের ক্রিকেটার নাসির।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জাতীয় লিগের ম্যাচে সিলেট বিভাগের বিপক্ষে তৃতীয় দিন তিনি ডাবল সেঞ্চুরির দেখা পান। এর আগে দ্বিতীয় দিন শেষে ১০৫ রানে অপরাজিত ছিলেন এ ডানহাতি ব্যাটসম্যান।  

১৪টি চার ও একটি ছক্কা হাঁকিয়ে নাসির তার শতক পূর্ণ করেছিলেন। তৃতীয় দিন ব্যাটিংয়ে নেমে ডাবল সেঞ্চুরি স্পর্শ করা এই টাইগার নবম ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরেন। আবু জায়েদের বলে জাকের আলির তালুবন্দি হওয়ার আগে তিনি উইকেটে ছিলেন ৪৯৫ মিনিট। ৩৪৩ বল মোকাবেলা করে ২০১ রানের দুর্দান্ত ইনিংসটি খেলতে নাসির ২৪টি চারের পাশাপাশি হাঁকিয়েছেন তিনটি ছক্কা।  

দ্বিতীয় দিন রংপুর বিভাগ ১৮ রানে তিন উইকেট হারিয়ে বসলে উইকেটে আসেন নাসির হোসেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ২৯ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।