ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ ব্যর্থতার জেরে পুরো নির্বাচক কমিটিকে বরখাস্ত করল পিসিবি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
বিশ্বকাপ ব্যর্থতার জেরে পুরো নির্বাচক কমিটিকে বরখাস্ত করল পিসিবি

অন্যতম ফেভারিট হিসেবে বিশ্বকাপ খেলতে এসেছিল পাকিস্তান দল। কিন্তু বিদায় নিতে হয়েছে লিগ পর্ব থেকেই।

এমন ব্যর্থতার জেরে পুরো নির্বাচক কমিটিকেই বরখাস্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আজ পাকিস্তানের 'সামা টিভি' জানিয়েছে, বিশ্বকাপের মাঝেই প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ান সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক। এবার নির্বাচক কমিটির বাকি সদস্য- তৌসিফ আহমেদ, ওয়াজাহাতুল্লাহ ওয়াস্তি এবং ওয়াসিম হায়দারকে বরখাস্ত করেছেন পিসিবি ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যাস জানা আশরাফ।

নতুন নির্বাচক কমিটির আগামী দুই-তিন দিনের মধ্যে ঘোষণা করা হবে। তবে ধারণা করা হচ্ছে, নতুন কমিটির প্রধান হিসেবে সাবেক ক্রিকেটারদের মধ্যে থেকে কাউকে বেছে নেওয়া হবে।  

বিশ্বকাপ খেলে পাকিস্তান দল দেশে ফেরার পর সাবেক ক্রিকেটারদের নিয়ে বৈঠকে বসেছেন পিসিবির শীর্ষ কর্মকর্তারা। সেই বৈঠকে হাজির ছিলেন মোহাম্মদ হাফিজ, সোহেল তানভীর এবং ওয়াহাব রিয়াজের মতো সাবেক ক্রিকেটাররা। ধারণা করা হচ্ছে, তাদের সঙ্গে আলোচনা করেই নির্বাচক কমিটি করা হবে

এদিকে বিশ্বকাপের পর পাকিস্তান দলের বোলিং কোচের দায়িত্ব ছেড়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার মরনে মরকেল। শোনা যাচ্ছে, খুব শিগগিরই কোচিং স্টাফদের সবাইকেই বরখাস্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।