ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ছিটকে গেলেন হেনরি, বদলি জেমিসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
ছিটকে গেলেন হেনরি, বদলি জেমিসন

বিশ্বকাপে এসে নিউজিল্যান্ড দল যেন ছোটখাটো হাসপাতালেই পরিণত হয়েছে। আসর শুরুর আগেই চোটাক্রান্ত ছিলেন অধিনায়ক কেইন উইলিয়ামসন ও টিম সাউদি।

এক ম্যাচ খেলে আবারও চোটে পড়েন উইলিয়ামসন। লকি ফার্গুসন ও জিমি নিশামেরও চোট সমস্যা আছে। তবে এখনো দলের সঙ্গেই আছেন তারা। কিন্তু বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন ম্যাট হেনরি। ডানহাতি এই পেসারের পরিবর্তে কাইল জেমিসনকে দলে ডেকেছে কিউইরা।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলার সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন হেনরি। সেই ম্যাচে কেবল ৫.৩ ওভারই বল করতে পারেন ৩১ বছর বয়সি এই পেসার। বল হাতে এবারের আসরে দারুণ ছন্দে ছিলেন তিনি। ৭ ম্যাচে শিকার করেন ১১ উইকেট। কিন্তু তার বিশ্বকাপ অধ্যায়ের এখানেই ইতি টানতে হলো।

১৩ ওয়ানডে খেলা জেমিসন স্কোয়াডের সঙ্গে ভারতে আছেন। আজ অনুশীলন করবেন তিনি। বিশ্বকাপের আগে দলের সঙ্গে দুই সপ্তাহ কাটিয়েছেন দীর্ঘদেহী এই পেসার। তাছাড়া ঘরোয়া টুর্নামেন্ট প্লাঙ্কেট শিল্ডে খেলায় তার ম্যাচ ফিটনেস নিয়ে কোনো সন্দেহ নেই কিউইদের। সবকিছু ঠিক থাকলে শনিবার পাকিস্তানের বিপক্ষে ম্যাচে দেখা যেতে পারে তাকে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।