ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট ফাইনালে বিসিএপিসি-ইউনিসার্ভ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মে ১৭, ২০২৩
ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট ফাইনালে বিসিএপিসি-ইউনিসার্ভ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ফর দ্য ফিজিক্যালি চ্যালেঞ্জড (বিসিএপিসি) ও ইনিসার্ভ ডিজেবেল্ড ক্রিকেট টিম অব বাংলাদেশ।

সোমবার (১৫ মে) প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমকে ছয় উইকেটে হারিয়েছে ইনিসার্ভ।

পূর্বাচলের শেখ হাসিনা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ৭৩ রানে অল-আউট হয়ে যায় চট্টগ্রাম। জবাবে চার উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ইনিসার্ভ। ১৯ রান ও তিন উইকেট শিকার করে ম্যাচ সেরা হয়েছেন ইউনিসার্ভের আলম খান।

একই ভেন্যুতে দ্বিতীয় সেমিফাইনালে বিসিএপিসির প্রতিপক্ষ ছিল গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাব ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিম। প্রথমে ব্যাট করে গোপালগঞ্জ ৬৯ রানে অল-আউট হয়। মাত্র এক উইকেট হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বিসিএপিসি। ৯ উইকেটের জয় তুলে মাঠ ছাড়ে তারা।

আগামী বৃহস্পতিবার (১৮ মে) শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে ইনিসার্ভ ও বিসিএপিসি। মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি আয়োজিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ১৭ মে, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।