ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লিটন এখন ইংল্যান্ডে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, মে ৩, ২০২৩
লিটন এখন ইংল্যান্ডে লিটন কুমার দাস

বাংলাদেশ দলের একটি বহর পৌঁছে গেছে আগেই।  ইংল‌্যান্ডের চেমসফোর্ডে বুধবার (৩ মে) অনুশীলনও করেছেন তারা।

তাতে অবশ্য ছিলেন না লিটন কুমার দাস, সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দুই ভাগে দল পৌঁছালেও বিভিন্ন কারণে এখনও দলের সঙ্গে যোগ দেননি তারা।

তবে লিটন দাস ইংল্যান্ডে পৌঁছে গেছেন। মঙ্গলবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে দেশটির উদ্দেশে উড়াল দেন তিনি। লিটনের সঙ্গী ছিলেন না কেউ। এরপর তিনি ইংল্যান্ডে পৌঁছে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সেটি। লিখেছেন ‘নিরাপদে পৌঁছেছি। ’

এদিকে আইপিএল খেলতে ভারতে থাকা মোস্তাফিজুর রহমান দেশে ফিরেছেন। আগামীকাল বৃহস্পতিবার (৪ মে) ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেবেন তিনি। অনুশীলন মিস করলেও প্রস্তুতি ম‌্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন বাঁহাতি পেসার। সাকিব আল হাসানেরও তেমনই হওয়ার কথা।

 ঈদের পর পরিবারকে সময় দিতে যুক্তরাষ্ট্র উড়াল দেন সাকিব। প্রস্তুতি ম্যাচের আগেই তার ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে। আগামী ৯, ১২ ও ১৪ মে চেমসফোর্ডে দুই দল আইসিসি ওয়নাডে সুপার লিগের ম‌্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ-আয়ারল্যান্ড।  

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, মে ০৩, ২০২৩
এমএইচবি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।