ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ড সিরিজের টি-টোয়েন্টি দলে রনি-তাওহীদ-তানভীর

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
ইংল্যান্ড সিরিজের টি-টোয়েন্টি দলে রনি-তাওহীদ-তানভীর

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে শেষেই টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের স্কোয়াডে আছে নতুন তিন মুখ।

বিপিএলে দারুণ পারফরম্যান্সে তাওহীদ হৃদয়, রনি তালুকদার ও তানভীর ইসলাম সুযোগ পেয়েছেন।

গেল বিপিএলে ১৩ ম্যাচে ৪৮৫ রান করে ৮ বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন রনি তালুকদার। তার সঙ্গে ফিরেছেন শামীম পাটোয়ারিও। এই ব্যাটার সর্বশেষ বিপিএলে ১৩৫.৬৫ স্ট্রাইক রেটে ১৭৫ রান করেছেন। এছাড়া নতুন মুখ হিসেবে আছেন তৌহিদ হৃদয়, রেজাউর রহমান ও তানভীর ইসলাম।

আগের টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা পাঁচ জনের জায়গা হয়নি আসন্ন টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে। এরা হলেন ইয়াসির আলী রাব্বি, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, ইবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড: সাকিব আল হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, রেজাউর রহমান, তানভীর ইসলাম।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।