ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ফুডপ্যান্ডায় অর্ডার করে লাখ টাকা জেতার সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
ফুডপ্যান্ডায় অর্ডার করে লাখ টাকা জেতার সুযোগ

ঢাকা: দেশের জনপ্রিয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডার সাম্প্রতিক ‘লাখ টাকার খেলা’ ক্যাম্পেইনে গ্রাহকদের জন্য থাকছে প্রতি সপ্তাহে এক লাখ টাকা জেতার সুযোগ। এজন্য ক্যাম্পেইনের শর্ত মেনে ফুডপ্যান্ডা থেকে গ্রাহককে অর্ডার করতে হবে।

 

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা সব সময় গ্রাহকদের জন্য নতুন উদ্যোগ গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় এবার প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে এ ‘লাখ টাকার ক্যাম্পেইন। ’ ক্যাম্পেইন চলাকালীন ‘লাখ টাকার খেলা’র নির্দিষ্ট রেস্তোরাঁগুলো থেকে অর্ডার করার সময় বিশেষ ভাউচার ‘LAKHTAKA’ ব্যবহার করতে হবে। ফুডপ্যান্ডা অ্যাপ অথবা ওয়েবসাইটে ‘লাখ টাকার খেলা’ সেকশনের নিচে পাওয়া যাবে নির্দিষ্ট এ রেস্তোরাঁগুলো।  

এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে ও সপ্তাহ শেষে এ বিশেষ পুরস্কারটি জিততে কমপক্ষে ২৯৯ টাকা সমমূল্যের তিনটি অর্ডার করতে হবে। সবচেয়ে বেশি মূল্যের টাকার এবং সবচেয়ে বেশি অর্ডার করা গ্রাহকের সুযোগ থাকবে এক লাখ টাকা জিতে নেওয়ার। প্রতি সপ্তাহের শেষে বিজয়ী ঘোষণা করা হবে। পুরস্কার বিতরণ করা হবে ক্যাম্পেইনের শেষে। এ গেমিফাইড ‘লাখ টাকার খেলা’ ক্যাম্পেইন ১৬ অক্টোবর শুরু হয় এবং চলবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত।   

এ ক্যাম্পেইনের বিশেষ ‘LAKHTAKA’ ভাউচার ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা সর্বনিম্ন ২৯৯ টাকার অর্ডারে অতিরিক্ত ৩০ শতাংশ ছাড়ে ১৫০ টাকা পর্যন্ত মূল্যছাড় উপভোগ করবেন। ১৬ অক্টোবর, ২৩ অক্টোবর, ৩০ অক্টোবর ও ৬ নভেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহগুলোর জন্য সব শর্ত পূরণের ভিত্তিতে একজন বিজয়ীকে বাছাই করা হবে।  

ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক শুধুমাত্র একবার জেতার সুযোগ পাবেন। বিজয়ী নির্বাচনে পুনরাবৃত্তি থাকবে না।  

ক্যাম্পেইন সম্পর্কে আরও জানতে ভিজিট করুন ফুডপ্যান্ডার অ্যাপ অথবা ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ