ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শিশুর পুষ্টি নিশ্চিত করবে টিফিন প্লাস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
শিশুর পুষ্টি নিশ্চিত করবে টিফিন প্লাস

ঢাকা: শিশুদের প্রায় সব খাবারেই পুষ্টির অপর্যাপ্ততা দেখা যায়। তাই মায়েরা সন্তানকে তার প্রিয় খাবার খেতে দিতে চায় না।

আর এই সমস্যা সমস্যা সমাধানে, শিশুদের পুষ্টি চাহিদা নিশ্চিত করতে এবং মায়েদের চিন্তা মুক্ত রাখতে ‘নিউট্রি প্লাস’ ব্রান্ডের ‘টিফিন প্লাস’ নামে নতুন পণ্য নিয়ে এলো আমেরিকান প্রতিষ্ঠান কেয়ার নিউট্রিশন’।  

টিফিন প্লাস খুবই সুস্বাদু একটি খাবার যা শিশুরা পছন্দ করবে এবং এর প্রতি প্যাকেট এ রয়েছে শিশুদের প্রতিদিনের পুষ্টি চাহিদার ১৫ শতাংশ।
 
সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে নিউট্রি প্লাস ব্রান্ডের টিফিন প্লাস ফর্টিফাইড অরেঞ্জ চকোলেট, ফর্টিফাইড মালাই চকোলেট এবং ফর্টিফাইড চকোলেট তিনটি পণ্যের মোড়ক উন্মোচিত হয় এবং পণ্য তিনটির পরিচয় করিয়ে দেন কেয়ার নিউট্রিশনের কর্মকর্তারা।  

নতুন পণ্যের মোড়ক উন্মোচন উপলক্ষে নিউট্রি প্লাস এবং বাবুল্যান্ড মধ্যে একটি সমঝোতা সই হয়েছে, এর ফলে প্রথম পাঁচ হাজার ক্রেতা প্রতিটি পণ্যের সাথে পাচ্ছে একটি ৪০০ টাকা মূল্যের বাবুল্যান্ড এর এন্ট্রি কুপন ফ্রি।  

প্রতিষ্ঠানটির সিওও হিন্দোল রায় বলেন, বাংলাদেশের প্রথম নিউট্রিশন প্রতিষ্ঠান হিসেবে সব মানুষের পুষ্টি চাহিদা পূরণে ৬টি থেকে ২৩টি মাইক্রোনিউট্রিয়েন্ট যুক্ত স্বাস্থ্যসম্মত খাদ্য পণ্য উৎপাদনে জোর দিচ্ছে যুক্তরাষ্ট্র ভিত্তিক ফ্রন্টিয়ার নিউট্রিশনের সহযোগী এই প্রতিষ্ঠানটি।  

তিনি আশা ব্যক্ত করেন এই নতুন পণ্য সবার কাছে সমাদৃত হবে এবং নিউট্রিশন পণ্য হিসাবে গ্রহণযোগ্যতা পাবে।  

ব্যবস্থাপনা পরিচালক এডি বেয়ারনট বলেন, সবার সাধ্যের মধ্যে পুষ্টি চাহিদা নিশ্চিতে ভেজালমুক্ত খাদ্য প্রস্তুত করছে কেয়ার নিউট্রিশন এবং তিনি প্রত্যাশা করেন যে দৈনন্দিন খাদ্যে পুষ্টি চাহিদা পূরণে ‘নিউট্রি প্লাস’ ব্রান্ডের পণ্য গুলি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিক্রয় বিভাগের প্রধান মো. মোফাজ্জল হোসেন, একাউন্টস ও ফিন্যান্স বিভাগের ম্যানেজার মনোয়ারুল ইসলাম, ব্রান্ড কমিউনিকেশন বিভাগের ম্যানেজার মো. নাজমুল হাসানসহ ফ্যাক্টরি ও প্রধান কার্যালয়ের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ