ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওমরাহ উপহার পেলেন নগদ ডিস্ট্রিবিউটররা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
ওমরাহ উপহার পেলেন নগদ ডিস্ট্রিবিউটররা

ঢাকা: ‘আপনজন’ নামে ডিস্ট্রিবিউটরদের সম্মেলনে তাদের ওমরাহ অথবা দুবাই ভ্রমণ প্যাকেজ উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।  

প্রতিশ্রুতি অনুযায়ী ওমরাহ করার যাবতীয় খরচ ও সুবিধা উপহার পেতে শুরু করেছেন নগদের ডিস্ট্রিবিউটররা।

 

বৃহস্পতিবার (২ নভেম্বর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নগদ ডিস্ট্রিবিউটরদের দ্বিতীয় দলটি সৌদি আরবে রওনা দিয়েছেন।  

দেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা নগদ প্রতিবছরই তার অন্যতম পার্টনার, ডিস্ট্রিবিউটরদের সম্মানিত করে থাকে। তারই অংশ হিসেবে ২০২৩ সালের ‘আপনজন’ সম্মেলনে নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক ঘোষণা দেন সব মুসলমান ডিস্ট্রিবিউটরদের নগদের পক্ষ থেকে ওমরাহ উপহার দিতে চান। সেইসঙ্গে অমুসলিম ডিস্ট্রিবিউটরদের জন্য রাখা হয় দুবাই ভ্রমণের প্যাকেজ।  

সারাদেশে নগদের ২১৩ জন ডিস্ট্রিবিউটর আছেন। এ উপহারের আওতায় নগদের ১৬৩ জন ইউনিক ডিস্ট্রিবিউটর পর্যায়ক্রমে ওমরাহ হজ পালন করতে যাচ্ছেন। ইতোমধ্যে দুটি দল সৌদি আরবে রওনা হয়ে গেছে। প্রতিটি দলের সঙ্গে থাকবেন নগদ প্রতিনিধি হিসেবে ওই অঞ্চলের ‘রিজিওনাল সেলস ম্যানেজার’।  

নগদ এ ডিস্ট্রিবিউটরদের ঢাকা থেকে ওমরাহ করে আবার ঢাকায় ফেরা অবধি সব খরচ ও ব্যবস্থাপনার দায়িত্ব নিয়েছে। এ ডিস্ট্রিবিউটররা সৌদি আরবের পবিত্র নগরী মক্কা ও মদিনাতে সাত রাত ও আটদিন ধর্মীয় বিধি পালন করবেন এবং ভ্রমণ করবেন। এর মধ্যে কেউ চাইলে পরিবারের সদস্যদেরও সঙ্গী করতে পারছেন।  

এ সফরে সব ডিস্ট্রিবিউটরকে পাঁচ তারকা হোটেলে আবাসন, খাওয়ার ব্যবস্থা করা হবে। এ ছাড়া তাদের ভিসা খরচ, ওমরাহ ফি, অভ্যন্তরীণ যাতায়াত থেকে শুরু করে সব ব্যয় নগদ বহন করছে। বাকি ব্যবস্থাপনাও তারা করছে।  

মুসলমান ডিস্ট্রিবিউটরদের এ ওমরাহ করানোর পাশাপাশি অমুসলিমদের জন্য নগদ ব্যবস্থা করেছে দুবাই ভ্রমণের। তিন রাত ও চারদিনের এ দুবাই ভ্রমণে যাচ্ছেন ১৪ জন ডিস্ট্রিবিউটর। এ সফরেরও যাবতীয় ব্যবস্থাপনা ও ব্যয় নগদ করছে।  

ডিস্ট্রিবিউটরদের এ উপহার দেওয়া সম্পর্কে নগদের চিফ কমার্সিয়াল অফিসার শিহাবউদ্দিন চৌধুরী বলেন, ডিস্ট্রিবিউটররা নগদের প্রাণ। আমরা তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ পার্টনার মনে করি। তাদের পারফরম্যান্সের পুরস্কার হিসেবেই নগদ আজ ডিজিটাল ব্যাংক শুরু করতে যাচ্ছে। এ রকম একটা সময়ে নগদের হয়ে এ মানুষগুলো আল্লাহর ঘর থেকে ঘুরে আসবেন, এটা আমাদের জন্য বড় পাওয়া। একইসঙ্গে যারা অমুসলমান আছেন, তাদেরও ভ্রমণের ব্যবস্থা করেছি আমরা। আশা করি, আরও দীর্ঘ পথ আমরা একসঙ্গে পাড়ি দিতে পারব।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ