ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বার্জারের শ্যুটে এসে কেন চাইছেন স্ক্রিপ্টে পরিবর্তন, মুখ খুললেন মিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
বার্জারের শ্যুটে এসে কেন চাইছেন স্ক্রিপ্টে পরিবর্তন, মুখ খুললেন মিম

সম্প্রতি বার্জার লাক্সারি সিল্ক-এর বিজ্ঞাপনের শ্যুটিং সেটে এসে বারবার স্ক্রিপ্টে পরিবর্তন আনতে চাওয়ার বিষয়ে মুখ খুললেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সাংবাদিকদের জানালেন চাঞ্চল্যকর তথ্য।

মিম জানান, শ্যুটিং সেটে গিয়ে বার্জার লাক্সারি সিল্ক-এ রাঙানো অসাধারণ দেয়াল দেখে তিনি অনুভব করেছেন তার ক্যারেক্টারকে নিয়ে তিনিও অসাধারণ কিছু করতে চান, যা হবে এই দেয়ালের মতোই গ্ল্যামারাস ও নেক্সট লেভেলের।

তিনি আরও বলেন, ‘অসাধারণের ছোঁয়া পেলে সাধারণে ফিরে যাওয়া যায় না। কারণ সাধারণ কোনো কিছু আমাদের মনে নিজেকে ছাড়িয়ে যাওয়ার কিংবা অসাধারণ কোনো কিছু করার প্রেরণা জাগিয়ে তুলতে পারে না। আমি বিশ্বাস করি নিজেকে ছাড়িয়ে যেতে পারলেই আমরা অসাধারণ কিছু অর্জন করতে পারি। তাই স্ক্রিপ্টে বার বার পরিবর্তনের কথা বলেছি, যেন নিজেকে চ্যালেঞ্জ করতে পারি নিজেকে নেক্সট লেভেলে নিয়ে যাওয়ার জন্য। ’

সম্প্রতি বার্জার লাক্সারি সিল্ক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন মিম। যার অংশ হিসেবে তাকে দেখা যাবে বার্জারের নতুন বিজ্ঞাপন চিত্রে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ