ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিকাশকে নিয়ে গ্রাহকের সেরা ১২ গল্প নির্বাচিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
বিকাশকে নিয়ে গ্রাহকের সেরা ১২ গল্প নির্বাচিত

ঢাকা: ‘বাংলাদেশ জানবে #আমার বিকাশ-এর গল্প’ ক্যাম্পেইনে বিকাশ- এর সঙ্গে তৈরি হওয়া গ্রাহকদের পাঠানো জীবনের গল্প থেকে চূড়ান্ত ১২টি গল্প নির্বাচিত করেছেন বিচারকরা। তিন বিজ্ঞ বিচারক- দৈনিক প্রথম আলোর হেড অব ইয়ুথ প্রোগ্রাম মুনির হাসান, বিশিষ্ট লেখক কাসাফাদ্দৌজা নোমান এবং ‘আমরাই বাংলাদেশ’ এর সহ-প্রতিষ্ঠাতা আরিফ আর হোসেন গ্রাহকদের পাঠানো প্রায় ২ হাজার ৩০০ গল্প থেকে সেরা ১২টি গল্প নির্বাচিত করেন।

নির্বাচিত গল্পগুলো আগামী ১ সেপ্টেম্বর, শুক্রবার #আমারবিকাশ ফেসবুক পেইজের মাধ্যমে প্রকাশ করা হবে।  

নির্বাচিত গল্পগুলোর মধ্যে সেরা ৫টি গল্প নিয়ে নির্মিত হবে ভিডিও, যা প্রচার করা হবে ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে। এছাড়াও অংশগ্রহণকারীদের মধ্যে নির্বাচিত ১২টি গল্পের প্রতিজনকে পুরস্কার হিসেবে তাদের বিকাশ অ্যাকাউন্টে দেওয়া হবে ২৫,০০০ টাকা।

প্রসঙ্গত, বিকাশের এক যুগ উপলক্ষে বিকাশের সঙ্গে তৈরি হওয়া জীবনের গল্পগুলো পুরো বাংলাদেশকে জানাতে এ উদ্যোগ নেওয়া হয়। গত ২৩ জুলাই থেকে ১০ আগস্ট পর্যন্ত গ্রাহকরা অসংখ্য গল্প ভিডিও, অডিও বা লিখে পাঠিয়েছেন #আমারবিকাশ ফেসবুক পেইজের ইনবক্সে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।