ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আবারও শুরু হচ্ছে ‘কনকা সেরা পরিবার’ 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
আবারও শুরু হচ্ছে ‘কনকা সেরা পরিবার’ 

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড কনকার সৌজন্যে আবারও শুরু হতে যাচ্ছে ফ্যামিলি রিয়েলিটি গেম শো ‘কনকা সেরা পরিবার সিজন ২’।  

প্রথম সিজনে দর্শকদের মধ্যে দারুণ সাড়া পাওয়ায় প্রতিষ্ঠানটি প্রতিযোগিতাটির নতুন সিজন নিয়ে আসছে।

নতুন এ সিজনে থাকছে ধাঁধা, বুদ্ধির খেলা, মজার সব গেম, তারকাদের উপস্থিতি, রান্নার প্রতিযোগিতাসহ আরও অনেক কিছু।

রোববার (২০ আগস্ট) ঢাকার হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের ‘সিনার্জি থ্রি’ হলরুমে এক সংবাদ সম্মেলনে নতুন সিজন শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশে কনকা পণ্যের অনুমোদিত পরিবেশক, উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুরুল আফছার, জেনারেল ম্যানেজার-সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার রিটেইল অপারেশন মো. জুল হক হুসাইন,
বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু, সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভির ডিরেক্টর আশফাক উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ইলেক্ট্রো মার্ট লিমিটেডের জেনারেল ম্যানেজার-সেলস অ্যান্ড মার্কেটিং  মাহমুদুন নবী চৌধুরী। তিনি তার বক্তব্যে কনকা ব্র্যান্ডের সামগ্রিক পথচলা, আগামীর দিকনির্দেশনা সম্পর্কে সবাইকে ধারণা দেন।

এরপর সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন এনটিভির ডিরেক্টর আশফাক উদ্দিন আহমেদ।

অনুষ্ঠান পরিকল্পনার প্রাথমিক বিষয়গুলো নিয়ে এরপর বক্তব্য রাখেন মিডিয়াকম লিমিটেড এর চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু।  

সবশেষে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুরুল আফছার ‘কনকা সেরা পরিবার সিজন ২’ নিয়ে আসার নেপথ্যের ভাবনা উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ভাগাভাগি করে নেন।  

তিনি বলেন, কনকা সেরা পরিবার- এর প্রথম সিজনেই দর্শকদের বিপুল আগ্রহ লক্ষ্য করেছি। এটাই আরও একটি সিজন পরিকল্পনার প্রভাবক হিসেবে কাজ করেছে। এর পাশাপাশি গত বছর এই অনুষ্ঠানটির প্রথম সিজন করতে গিয়ে আমরা দেখেছি পারিবারিক বন্ধন দৃঢ় করতে এ ধরনের অনুষ্ঠান বেশ ভালো ভূমিকা রাখে। তাই এ ধরনের আয়োজন নিয়মিতই করতে চাই।

পরে সিজন ২- এর আনুষ্ঠানিক উদ্বোধন এবং থিম সং পরিবেশিত হয়। সংশ্লিষ্ট কর্তাব্যক্তিরা এরপর অনুষ্ঠানে অংশগ্রহণের নিয়মাবলি এবং প্রতিযোগিতার ফরম্যাট সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের ধারণা দেন।

‘কনকা সেরা পরিবার সিজন ২’- এর রেজিস্ট্রেশন শুরু হচ্ছে ২০ আগস্ট। চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। এ সময়ের মধ্যে একই পরিবারের ১৮ থেকে ৬০ বছর বয়সী যেকোনো দুজন সদস্য মিলে একটি দল গঠন করে https://www.ntvbd.com/konka-sheraporibar-registration ওয়েবসাইট ভিজিট করে ‘কনকা সেরা
পরিবার সিজন ২’- এ রেজিস্ট্রেশন করতে পারবেন। এছাড়া দেশজুড়ে ইলেক্ট্রো মার্ট- এর শোরুমে এসেও রেজিস্ট্রেশন করা যাবে। অনুষ্ঠানটি প্রচারিত হবে বেসরকারি টেলিভেশন চ্যানেল এনটিভিতে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।