ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিজো নিয়ে এলো ২ লাইফস্টাইল পণ্য

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
ডিজো নিয়ে এলো ২ লাইফস্টাইল পণ্য

দেশের বাজারে এলো রিয়েলমি টেক লাইফ ব্র্যান্ড ডিজো’র নতুন একটি স্মার্ট ওয়াচ ও একটি নেকব্যান্ড।  

লাইফস্টাইল পণ্য দুটি এনেছে ডিজো’র ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।

 

বাংলাদেশে স্মার্ট ওয়াচ ও নেকব্যান্ডের ক্রমবর্ধমান চাহিদা থাকায় পণ্যগুলো আমদানি করা হয়েছে বলে জানানো হয়েছে সেলেক্সট্রার প্রেস বিজ্ঞাপ্তিতে।  

সেলেক্সট্রার অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্ম ছাড়াও অন্যান্য প্ল্যাটফর্মে পাওয়া যাবে পণ্য দুটি।  

স্পোর্টি ডিজাইনের স্মার্ট ওয়াচটির মডেল ডিজো ওয়াচ আর টক গো। স্মার্ট ওয়াচটিতে ব্যবহার করা হয়েছে ডুয়াল হেলথ সেন্সর। ডিসপ্লে ১.৩৯ ইঞ্চি । স্মার্ট ওয়াচটিতে ইনডোর এবং আউটডোর মিলিয়ে ১১০টির উপরে স্পোর্টস মুড রয়েছে। ব্যাটারি লাইফ ১০ ঘন্টা পর্যন্ত। কালো ও নীল এই দুটি রঙের স্মার্টওয়াচে পাওয়া যাবে এক বছরের ওয়ারেন্টি।  

ডিজো ওয়্যারলেস অ্যাকটিভ মডেলের স্টাইলিশ নেকব্যান্ডটিতে রয়েছে ১১.২ মিলিমিটারের বেজ বুস্ট ড্রাইভার। এছাড়াও ম্যাগনেটিক ইনসট্যান্ট কানেকশন, কলিং এ নয়েজ ক্যান্সেলেশন এবং সোয়াট ও স্প্ল্যাশ প্রোটেকশন। ১০ মিনিট চার্জে এটি তিন ঘণ্টা ব্যাকআপ দেবে আর সম্পূর্ণ চার্জে চলবে ২৩ ঘণ্টা পর্যন্ত। কালো, ধুসর এবং নীল এই তিনটি রঙের নেক ব্যান্ডে রয়েছে ছয় মাসের ওয়ারেন্টি।  

ডিজো’র পাশাপাশি সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা মোবাইল ফোন ও লাইফস্টাইল পণ্যের ন্যাশনাল পার্টনার। অন্যান্য যেসব ব্র্যান্ডের পণ্য সেলেক্সট্রায় পাওয়া যায় তার মধ্যে রয়েছে লেনোভো ট্যাবলেট, অ্যামাজফিট, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।