ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জলবায়ু ও পরিবেশ

উত্তরবঙ্গসহ সারাদেশে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
উত্তরবঙ্গসহ সারাদেশে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা

পঞ্চগড়: দেশের উত্তরবঙ্গসহ পঞ্চগড়ে মঙ্গলবার (২৫ জুন) রাত থেকে বজ্রসহ বৃষ্টির পূর্বভাস দিয়েছে আবহাওয়া অফিস। এছাড়াও আগামী ৭২ ঘণ্টার মধ্যে সারাদেশে বৃষ্টিপাত হবে বলে জানানো হয়।

সোমবার (২৪ জুন) রাতে তেঁতুলিয়া আবহাওয়া অফিস সূত্রে এ তথ্য জানা যায়। এদিকে, সোমবার পঞ্চগড় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অফিস বলছে, গত কয়েকদিনের তাপমাত্রার মধ্যেও সোমবার পঞ্চগড়ে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশ দেখা যায়। মঙ্গলবার রাত থেকে বৃষ্টি হলে তাপমাত্রা কমে যাবে আর বাতাসে আদ্রতা বেড়ে যাবে। এছাড়া বিগত কয়েকদিনে তাপমাত্রা যা ছিল বৃষ্টিপাত হলে তার চেয়ে অনেকটা কম তাপমাত্রা বিরাজ করবে। রাতে তাপমাত্রা কম থাকলেও দিনের তাপমাত্রা একটু বেশি থাকবে।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাত থেকে পঞ্চগড়ে বৃষ্টিপাত শুরু হবে। বুধবার (২৬ জুন) উত্তরবঙ্গসহ বিভিন্ন এলাকায় বৃষ্টিপাত হলেও বৃষ্টির পরিমাণ কিছুটা বৃদ্ধি পাবে। তবে বৃহস্পতিবার (২৭ জুন) থেকে সারাদেশে বজ্রপাতসহ বৃষ্টি হবে।

বাংলাদেশ সময়: ০২২৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।