ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

মেরী স্টোপস ক্লিনিকে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুন ১০, ২০১৯
মেরী স্টোপস ক্লিনিকে চাকরি

দরিদ্র ও ঝুঁকিপূর্ণ নারী,  পুরুষ ও কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্যসেবা উন্নয়নের জন্য আন্তর্জাতিক সেবা সংস্থা মেরী স্টোপস, বাংলাদেশ এর দিনাজপুর শাখায় ক্লিনিক ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

 

পদের নাম: ক্লিনিক ম্যানেজার
পদ সংখ্যা: ১টি
কর্মস্থল: মেরী স্টোপস ম্যাটার্নিটি ক্লিনিক, দিনাজপুর।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে মাস্টার্স পাস হতে হবে।

যে কোন স্বনামধন্য সেবাদানকারী প্রতিষ্ঠান অথবা ফার্মাসিউটিকেলস কোম্পানিতে ৫ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সুপারভাইজার হিসেবে  ২  বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন ও অন্যান্য সুবিধা: ৩০,০০০/ -৪০,০০০/ টাকা ও অন্যান্য সুবিধাদি।

বিজ্ঞপ্তি:

আগ্রহী প্রার্থীকে দুইকপি পাসপোর্ট সাইজের ছবি, দুইজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত ফরমে প্রয়োজনীয়  শিক্ষাগতযোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ১০ জুন, ২০১৯ তারিখের মধ্যে 'মহাব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ী- ৬/২, ব্লক -এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা -১২০৭ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন ফরম mariestopes.org.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।