bangla news

পররাষ্ট্র মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষা ১৩ জানুয়ারি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-১১ ৫:১৫:৩৯ এএম
পররাষ্ট্র মন্ত্রণালয়

পররাষ্ট্র মন্ত্রণালয়

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সাইফার কর্মকর্তা পদে নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে সরকারী কর্ম কমিশন সচিবালয়। আগামী ১৩ জানুয়ারি, শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঢাকার ৪টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রেজিস্ট্রেশন নম্বর ০০২৬০৭ থেকে ৩৭৭৯৫৯ পর্যন্ত চার হাজার প্রার্থীর পরীক্ষা ইডেন মহিলা কলেজ, আজিমপুর, ঢাকা  কেন্দ্রে অনুষ্ঠিত হবে। ধানমন্ডিস্থ সরকারি টিচার্স ট্রেনিং কলেজে রেজিস্ট্রেশন নম্বর ৩৭৭৯৬০ থেকে ৫৫৩৬২০ পর্যন্ত ১৮১৭ জন, আগারগাঁওস্থ শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রেজি. নম্বর ৫৫৩৬২১ থেকে ৬৬৬৩২৩ পর্যন্ত ১ হাজার ৫০০ জন এবং শেরেবাংলানগরস্থ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ে রেজি. নম্বর ৬৬৬৩২৪ থেকে ৭৭৭৩৯১ পর্যন্ত ৩০০ প্রার্থীর পরীক্ষা নেয়া হবে।  

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ মার্চ পররাষ্ট মন্ত্রণালয়ের সহকারী সাইফার কর্মকর্তা পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল।

পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তিটি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-01-11 05:15:39