ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৪৯ হাজার

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৪৯ হাজার

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।
•    পদের নাম: লজিস্টিকস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এর সঙ্গে প্রকিওরমেন্ট, হিউম্যানিটারিয়ান লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই চেইনে ডিপ্লোমা বা উচ্চতর প্রশিক্ষণ থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থা বা জাতিসংঘের এজেন্সিতে সংশ্লিষ্ট ক্ষেত্রে ম্যানেজারিয়াল পদে অন্তত ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সাপ্লাই চেইন অপারেশন ও প্রকিওরমেন্ট, ট্রান্সপোর্ট/ডিস্ট্রিবিউশন, ওয়্যারহাউজিং অ্যান্ড স্টক ম্যানেজমেন্ট, ফ্লিট ম্যানেজমেন্ট, অ্যাসেট ম্যানেজমেন্ট, আইসিটি অ্যান্ড সিকিউরিটি ম্যানেজমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। পরিকল্পনা ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের মানসিকতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৬০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন: মাসিক বেতন ১,৪৯,৪৯৫ টাকা।
সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র, টিআইএন সার্টিফিকেটসহ এই [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করতে হবে। ই-মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ সময়: ১০ ফেব্রুয়ারি ২০২৪।
বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।