ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

দেড় লাখ টাকা বেতনে কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
দেড় লাখ টাকা বেতনে কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডে চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে নিউট্রিশন প্রোগ্রাম ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।
•    পদের নাম: নিউট্রিশন প্রোগ্রাম ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: নিউট্রিশন–সংক্রান্ত বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। নিউট্রিশন, ফুড সিকিউরিটি, লাইভলিহুড, স্কিল ডেভেলপমেন্ট অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজিং প্রজেক্ট/প্রোগ্রাম বাজেটে অন্তত দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। রোহিঙ্গাদের নিয়ে ভালো জানাশোনা ও কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৬০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন: মাসিক বেতন ১ লাখ ৪৯ হাজার ৪৯৫ টাকা।
সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র, টিআইএন সার্টিফিকেটসহ এই [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ ডিসেম্বর ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।