ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বইমেলা

মেলায় মারজুক রাসেল উন্মাদনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
মেলায় মারজুক রাসেল উন্মাদনা

গ্রন্থমেলা প্রাঙ্গণ থেকে: বিকেল পাঁচটার পর হঠাৎ মেলায় হৈ-চৈ। অমর একুশে গ্রন্থমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে বায়ান্ন প্রকাশীর স্টলের সামনে ভিড় জমেছে।

এ ভিড়ের কারণ অনুসন্ধান করতে গিয়ে জানা গেলো, এখান থেকে প্রকাশ পেয়েছে জনপ্রিয় অভিনেতা ও গীতিকার মারজুক রাসেলের নতুন বই ‘দেহবন্টনবিষয়ক দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর’।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) পহেল ফাল্গুন আর ভালোবাসা দিবসে মেলায় বিকেল থেকে সন্ধ্যা অব্দি ছিল মারজুক রাসেল উন্মাদনা।

অটোগ্রাফ দিচ্ছেন মারজুক রাসেল।  ছবি: বাংলানিউজ

ভক্তদের অটোগ্রাফ আর ফটোগ্রাফের ভিড় ঠেলে মারজুক রাসেল বাংলানিউজকে বলেন, এ বইয়ের সব কয়টি কবিতা পুরানো। সব কবিতাকে এক করে বই বের করা হয়েছে। তারপরও পাঠকেরা বইটি পছন্দ করছেন, কিনছেন। সত্যিই খুবই ভালো লাগছে। আশা করছি, বাকি দিনগুলোতেও তাদের পছন্দের তালিকায় আমার বই থাকবে।

‘বসন্ত আর ভালোবাসা শুক্রবারের মেলায় একাকার হয়ে গেছে। এজন্যই এসেছি। ভালো লাগছে। ভক্তদের সঙ্গে সরাসরি কথা হচ্ছে, তারাও আনন্দ পাচ্ছেন। এটি হচ্ছে -নির্বাচিত কবিতার বই। যার প্রচ্ছদ করেছেন রাজীব দত্ত। ’

ভক্তদের ভিড়।  ছবি: বাংলানিউজ

মারজুক রাসেলের কাব্যগ্রন্থ ‘দেহবণ্টনবিষয়ক দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর’ পঞ্চম বই। যা ১৫ বছর পর প্রকাশ পেলো। তার আগের কবিতা বইগুলো ছিল ‘শান্টিং ছাড়া সংযোগ নিষিদ্ধ’, ‘চাঁদের বুড়ির বয়স যখন ষোলো’, ‘বাঈজি বাড়ি রোড’ এবং ‘ছোট্ট কোথায় টেনিস বল’।

আরও পড়ুন>> ৯ দিনে শেষ ৯ হাজার কপি, মারজুকের বই না পেয়ে হতাশ ভক্তরা!

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
ডিএন/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa