ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

যশোরে ৭ দিনব্যাপী বই মেলার উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, মার্চ ১, ২০১৯
যশোরে ৭ দিনব্যাপী বই মেলার উদ্বোধন মেলার উদ্বোধন করছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য। ছবি: বাংলানিউজ

যশোর: যশোরে সাত দিনব্যাপী ‘বই  ও এসএমই পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে যশোর টাউন হল ময়দানে জেলা প্রশাসনের আয়োজনে এ আঞ্চলিক‘এসএমই পণ্য ও বই মেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল আওয়াল, অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, যশোর বিসিকের ডিজিএম ফাহিম বিন আসমত, নাসিব যশোর জেলা শাখার সভাপতি সাকির আলিসহ আরো অনেকে।

এবারের মেলায় এ অঞ্চল থেকে প্রায় ৫০ এসএমই প্রতিষ্ঠান ও ৩৫টি স্টল অংশ নিচ্ছে। এসব প্রতিষ্ঠানগুলো তাদের নিজেদের উৎপাদিত চামড়াজাত সামগ্রী, পাটজাত পণ্য, কৃষি প্রক্রিয়াজাত পণ্য, পোশাক ডিজাইন ও ফ্যাশনওয়্যারসহ বিভিন্ন দেশি পণ্য প্রদর্শন করবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa