ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বইমেলা

সময় বাড়ানোয় আপত্তি প্রকাশকদের

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৪
সময় বাড়ানোয় আপত্তি প্রকাশকদের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ ফাইল ফটো

মেলা প্রাঙ্গণ থেকে: প্রকাশকদের সঙ্গে আলোচনা না করে বাংলা একাডেমির একক সিদ্ধান্তে অমর একুশে গ্রন্থমেলার সময় বাড়ানোর সিদ্ধান্তে আপত্তি জানিয়েছেন প্রকাশকরা।

বুধবার মেলা প্রাঙ্গণে প্রকাশকরা বাংলানিউজের কাছে তাদের আপত্তির কথা জানান।



বুধবার থেকে রাত সাড়ে ৮টার পরিবর্তে রাত ৯টা পর্যন্ত মেলা খোলা রাখার সিদ্ধান্তে প্রকাশকদের আপত্তি না থাকলেও তাদের আপত্তি বৃহস্পতিবার দুপুর ২টায় মেলা শুরু করার সিদ্ধান্তে।

বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সাধারণ সম্পাদক মিলনকান্তি নাথ বাংলানিউজকে বলেন, প্রকাশকদের সঙ্গে আলোচনা না করেই বাংলা একাডেমি মেলার সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এমনকি প্রকাশকদের পক্ষ থেকে যারা মেলার আয়োজক কমিটির সদস্য তাদের সঙ্গেও আলোচনা করেনি কর্তৃপক্ষ। এটা প্রকাশকদের প্রতি চরম অসৌজন্যতা।

তিনি বলেন, বুধবার থেকে মেলার আগামী ‍দিনগুলোতে রাত সাড়ে ৮টার পরিবর্তে রাত ৯টা পর্যন্ত খোলা রাখার যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাতে আমাদের আপত্তি নেই। আমাদের আপত্তি বৃহস্পতিবার মেলা বিকেল ৩টার পরিবর্তে দুপুর ২টায় শুরু করায়। আমরা চাই মেলা ৩টায় শুরু হোক। কারণ এ সময় বাংলাবাজার থেকে স্টাফদের পাঠানো ও স্টল গোছানোসহ আমাদের অনেক সমস্যা থাকে।

মিলনকান্তি আরও বলেন, আমরা মেলার সময় বাড়ানোর জন্য গত ২৩ ফেব্রুয়ারি বাংলা একাডেমি কর্তৃপক্ষকে চিঠি দিয়েছিলাম। কিন্তু সে সময় বাংলা একাডেমি মেলার সময় না বাড়িয়ে মেলার শেষ দিকে এখন সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa