ঢাকা, শনিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১, ০৪ রমজান ১৪৪২

শিল্প-সাহিত্য

স্রোত আবৃত্তি সংসদের নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
স্রোত আবৃত্তি সংসদের নতুন কমিটি .

ঢাকা: রবীন দাসকে সভাপতি ও মাহফুজ মাসুমকে সাধারণ সম্পাদক করে ‘স্রোত আবৃত্তি সংসদ’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর শিল্পকলা একাডেমিতে স্রোত আবৃত্তি সংসদের ২৫তম সম্মেলন শেষে ১৫ সদস্যবিশিষ্ট এক বছরের জন্য নতুন এ কমিটি গঠিত হয়।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে মাহফুজ রিজভী, দপ্তর সম্পাদক পদে প্রজ্ঞা হক, অর্থ সম্পাদক পদে কাজী আজিম রানা, তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে মাহফুজ তুহিন, অনুষ্ঠান ও প্রচার সম্পাদক পদে আনিসুর রহমান রিমন, কর্মশালা সম্পাদক পদে জিহান শারমীন মৌ, স্রোত কিশলয় সম্পাদক পদে হাসিনা আক্তার নিপা, কার্যনিবার্হী সদস্য পদে মাসুদ্দুজ্জামান, শামীমা সুলতানা তন্দ্রা, রোকন রেহান, তাপস হাওলাদার, ইয়াসির অভি ও স্নিগ্ধা রাণী সরকার নির্বাচিত হয়েছেন।

১৯৮৮ সালের ১১ নভেম্বর বচন ও আবৃত্তি শিল্পের উৎকর্ষতার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে স্রোত আবৃত্তি সংসদ। বাঙালি সংস্কৃতি চর্চার ধারাবাহিতায় ৩৩ বছর যাবত স্রোত আবৃত্তি সংসদ দুই শতাধিক আবৃত্তি প্রযোজনা মঞ্চায়ন করেছে। এছাড়াও সফলভাবে সম্পন্ন করেছে ৪২টি আবৃত্তি কর্মশালা।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
ডিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa