bangla news

বইমেলায় অর্ণব সান্যালের ‘শুধুই কোম্পানির প্রচারের জন্য’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৬:০৬:০২ এএম
বইমেলায় অর্ণব সান্যালের ‘শুধুই কোম্পানির প্রচারের জন্য’

বইমেলায় অর্ণব সান্যালের ‘শুধুই কোম্পানির প্রচারের জন্য’

ঢাকা: এবারের অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে লেখক ও সাংবাদিক অর্ণব সান্যালের ছোটগল্পের বই ‘শুধুই কোম্পানির প্রচারের জন্য’।

বইটিতে ১০টি ছোটগল্প রয়েছে। যার শিরোনামগুলো হলো ‘পেঁয়াজের ঝাঁজ’, ‘কতিপয় শুয়োরের বাচ্চা’, ‘সালেহা ও দুলাল’, ‘গাড়ি’, ‘গ্রিন টি উইদ হাসনাহেনা’, ‘শুধুই কোম্পানির প্রচারের জন্য’, ‘জিহ্বা’, ‘স্বগতোক্তি’, ‘বন্ধক’ ও ‘কসাই’।

বইটির বিষয়ে লেখক অর্ণব সান্যাল বাংলানিউজকে বলেন, এ বইয়ের গল্পগুলো আসলে একটি নির্দিষ্ট সময়কে দুই মলাটে ধরে রাখার প্রয়াস। এতে শহর ও গ্রাম- দুই প্রেক্ষাপটই এসেছে। তবে চলতি পথে দেখা ও কখনো কখনো এড়িয়ে যাওয়া নাগরিক যন্ত্রণার প্রভাব তুলনামূলক বেশি। নিজের বিষণ্নতা ও কিছু স্বার্থপরতা পাঠকের সঙ্গে ভাগাভাগি করার ইচ্ছে আছে গল্পগুলোয়।

বইটির ভূমিকা লিখেছেন কথাসাহিত্যিক জাভেদ হুসেন। প্রকাশ করেছে দ্যু প্রকাশন। মানবেন্দ্র গোলদারের প্রচ্ছদে ৬৪ পৃষ্ঠার এ বইটির মূল্য ১৫০ টাকা। মেলা উপলক্ষে যা পাওয়া যাচ্ছে ১১০ টাকায়।

বাংলাদেশ সময়: ০৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
ডিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 06:06:02