ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

গুরুপদের গানে মুগ্ধ খুলনা আবাসন মেলার দর্শনার্থীরা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
গুরুপদের গানে মুগ্ধ খুলনা আবাসন মেলার দর্শনার্থীরা 

খুলনা:  ‘এট্টা মুক তো, কথা কম কবা’ ‘বয়স আমার বেশি না ওরে টুকটুকির মা, খালি চুল কয়ডা পাইহে গেছে বাতাসে ’, ‘এতো গল্প না এই তো সেদিন স্বর্গে গিলাম’, ‘ধলাডারে দেহায়ে কালাডা দেছে মাইয়ে, তোমরা এট্টু বউডা দেহে যাও,’ ‘আমাগে নয়নের মা চাকরি অরে ঢাহা শহরে’ ‘আমরা দু'জন মিলে মেট্রিক পাশ’, ‘যতই হোক গে বৃষ্টি খরা, ছাতি আমি ম্যালবো না, এডা আমার শ্বশুর বাড়িততে চুরি এরে আনা’ জনপ্রিয় এমন অসংখ্য গানসহ প্রায় ৭ শতাধিক গানের গীতিকার, সুরকার ও শিল্পী গুরুপদ গুপ্ত। 

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি)) সন্ধ্যায় গান গেয়ে খুলনা মহানগরীর শিববাড়ি মোড়ের পাবলিক হলের (জিয়া হল) বহিঃপ্রাঙ্গণে আয়োজিত আবাসন মেলার মাঠ জমিয়ে রাখেন গুণী এ শিল্পী।  

মেলায় অংশগ্রহণকারী স্টলের লোকজনসহ আগত দর্শনার্থীরা মুগ্ধ হয়ে শোনেন খুলনাঞ্চলের গানের সম্রাট গুরুপদ গুপ্তের গান।


এর আগে বুধবার (১৯ ফেব্রুয়ারি) এ আবাসন মেলার উদ্বোধন করেন খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক। ৪ দিনব্যাপী এ মেলা শেষ হবে আগামী শনিবার (২২ ফেব্রুয়ারি)।

প্রোপার্টি প্লাস ইভেন্টস নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান এ মেলার আয়োজন করেছে। মেলা চলছে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলায় অংশগ্রহণ করেছে ঢাকা ও খুলনার স্বনামধন্য ২৫টি আবাসন প্রতিষ্ঠান। এছাড়া রয়েছে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ), আর্কিটেক ও ইঞ্জিনিয়ারিং ফার্মের স্টল।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০ , ২০২০
এমআরএম/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।