ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

বিজয়য়ের ৪০ বছরপূর্তি উপলক্ষে বিশেষ চিত্র প্রদর্শনী

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১১
বিজয়য়ের ৪০ বছরপূর্তি উপলক্ষে বিশেষ চিত্র প্রদর্শনী

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের ৪০ বছর পূর্তি উপলক্ষে বেঙ্গল গ্যালারি অব্ ফাইন আর্টস ২৫ ডিসেম্বর থেকে মুক্তিযুদ্ধ ও বিজয়ের ওপর দেশের ৪০ জন বিশিষ্ট শিল্পীর আঁকা চিত্রকর্মের ‘সৃজনে ও সংগ্রামে চল্লিশ’ শিরোনামে দশ দিনব্যাপী বিশেষ প্রদর্শনীর আয়োজন করছে।

আসন্ন প্রদর্শনীকে সামনে রেখে ২৪ ডিসেম্বর বেলা ১২ টায় ধানমন্ডি বেঙ্গল শিল্পালয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।



অংশগ্রহণকারী শিল্পীরা হলেন--  কাইয়ুম চৌধুরী, সৈয়দ জাহাঙ্গীর, মুস্তাফা মনোয়ার, সমরজিৎ রায় চৌধুরী,  হাশেম খান, আবু তাহের, রফিকুন নবী, মনিরুল ইসলাম, মাহমুদুল হক, কালিদাস কর্মকার, আব্দুস শাকুর, আবুল বারক্ আলভী, হামিদুজ্জামান খান, শহিদ কবির, বীরেন সোম, মনসুর উল করিম, নাজলী লায়লা মনসুর, চন্দ্র শেখর দে, অলকেশ ঘোষ, শাহাবুদ্দিন আহমেদ, কে. এম. এ. কাইয়ূম, ফরিদা জামান, নাসিম আহমেদ নাদভী, রনজিৎ দাস, মোহাম্মদ ইউনুস, নাসরীন বেগম, ঢালী আল মামুন, কনক চাঁপা চাকমা, শেখ আফজাল হোসেন, দিলারা বেগম জলি, ওয়াকিলুর রহমান, আহমেদ নাজির, রফি হক, মোহাম্মদ ইকবাল, মাহবুবুর রহমান, তৈয়বা বেগম লিপি, শাজাহান আহমেদ বিকাশ, আনিসুজ্জামান, আশরাফুল হাসান এবং বিশ্বজিৎ গোস্বামী।

বাংলাদেশ সময় ১৫৪১, ডিসেম্বর ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।