ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

শিল্প-সাহিত্য

শনিবার থেকে বান্দরবানে সপ্তাহব্যাপী বইমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
শনিবার থেকে বান্দরবানে সপ্তাহব্যাপী বইমেলা

বান্দরবান: বান্দরবানে সপ্তাহব্যাপী (৩০ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর) বই মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন।

শনিবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে তিনটায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নান ইলিয়াস, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব অসীম কুমার দে, জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক মীনার মনসুর, বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির প্রথম সহ-সভাপতি খান মাহবুবু । অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

বান্দরবান জেলা প্রশাসনের সূত্রে জানা যায়, শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে মেলার উদ্বোধনী অনুষ্ঠান হবে। মেলা চলবে প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত, আর মেলা উপলক্ষে মেলা প্রাঙ্গণে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত  সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।  

৬ ডিসেম্বর বিকেল ৪টায় সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সপ্তাহব্যাপী এ বই মেলার শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।